``বিরাট কোহলি ঝগরাটে, ইচ্ছে করে ঝগড়া করতে চায়``, চাঞ্চল্যকর মন্তব্য অজি তারকার

Sun, 05 Jul 2020-11:09 am,

বিরাট কোহলি ঝগরাটে। মাঠে নেমে ইচ্ছে করে ঝগড়া করেন।  এমনই মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার পেসার জোস হ্যাজেলউড। তিনি জানিয়েছেন, কোহলির মাঠে ঝগড়া করার পিছনে নির্দিষ্ট কারণ থাকে।

চলতি বছরের শেষের দিকে ভারতের বিরুদ্ধে ঘরের মাঠে খেলার কথা অস্ট্রেলিয়ার। হ্যাজলউড জানিয়েছেন, ওই সিরিজি তাঁর দলের কোনও পেসার কোহলিকে স্লেজিং করবেন না। কারণ তাঁরা নিজেদের পায়ে কুড়ুল মারতে চান না।

হ্যাজলউড বলেছেন, ''বিরাট ফিল্ডিং করলে আলাদা ব্যাপার। কিন্তু ও যখন ব্যাটিং করবে তখন আমরা ওর সঙ্গে কোনওরকম বাকবিতণ্ডায় জড়াব না। ও ইচ্ছে করে ঝগড়া করে নিজেকে তাতিয়ে নিতে চায়। ওকে স্লেজিং করলে ও আরো ভাল পারফর্ম করে। সেটা আগে সিরিজে সবাই দেখেছে। তাই ব্যাটসম্যান কোহলিকে আমরা স্লেজিং করে আরো তাতিয়ে দিতে চাই না।''

চার ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ভারত-অস্ট্রেলিয়ার। ৩ ডিসেম্বর ব্রিসবেনে প্রথম টেস্ট হওয়ার কথা। অ্যাডিলেডে দিন-রাতের টেস্ট খেলার কথা দুদলের।

চেতেশ্বর পুজারারও প্রশংসা করেছেন হ্যাজেলউড। তিনি বলেছেন, ''দীর্ঘ সময় ধরে ক্রিজে থাকতে পারে ও। বোলারকে ক্লান্ত করে দেওয়াই ওর লক্ষ্য থাকে। পুজারাকে নিয়ে আলাদা স্ট্র্যাটেজি তৈরি না করলে বিপদ আছে।''

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link