সাপ্তাহিক রাশিফল: বৈশাখের প্রথম সপ্তাহেই গ্রহের হেরফের, লাভ না লোকসান?

Sun, 15 Apr 2018-9:37 pm,

১৬ থেকে ২২ এপ্রিল পর্যন্ত মেষরাশিতে থাকবে সূর্য। অন্যদিকে চন্দ্রে বৃহস্পতি ও মঙ্গলের দৃষ্টি পড়বে। এছাড়াও সপ্তাহের শেষে  রয়েছে চন্দ্র ও রাহুর গ্রহণযোগ। ফলে কারও সাতদিন দারুণ যাবে। কয়েকটি রাশির জাতক-জাতিকাদের আবার সময় একটু খারাপ যেতে পারে।

মেষ- নতুন লোকেদের সঙ্গে আলাপ হতে পারে। নতুন চিন্তাভাবনা আসতে পারে। কর্মস্থলে বিবাদ মেটার সম্ভাবনা রয়েছে। কাউকে সাহায্য করতে পারেন। নিজের খারাপ স্বভাবে নিয়ন্ত্রণ করুন। ভালবাসার মানুষের সঙ্গে দারুণ দিন কাটবে।                        

বৃষ-  চলতি সপ্তাহে অতিরিক্ত আয়ের সুযোগ রয়েছে। কেরিয়ারে এগিয়ে যেতে পারেন। সপ্তাহের শেষে গ্রহের স্থিতি আপনার পক্ষে শুভ সংকেত দিতে পারে। পরিজন ও বন্ধুদের সহযোগিতা পারেন। আশা করেননি এমন পরিস্থিতির মুখে পড়তে পারেন। ব্যবসায় সফল হতে পারেন। 

মিথুন- সপ্তাহটা ভাল-মন্দ মিশিয়ে মিশ্র কাটবে। অফিসে একটু সমস্যায় পড়তে পারেন। জীবনের মোড় বদলাতে পারে। সামাজিক ও রাজনৈতিক দায়িত্ব পেতে পারেন। দাম্পত্য জীবন ভাল কাটবে। 

কর্কট- চলতি সপ্তাহে তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। সপ্তাহে মিশ্র দিন কাটবে। নতুন বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন। ভাল খবর পেতে পারেন। কোনও ঘটনায় ফেঁসে যেতে পারেন। অফিসে কারও সঙ্গে বিবাদে জড়াতে পারেন। ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে।

সিংহ-আপনি খুশিতে থাকবেন। কর্মস্থলে সাফল্যের যোগ রয়েছে। খরচ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। নিজের কথাবার্তার উপরে লাগাম টানুন। বেফাঁস মন্তব্য করলে বেকায়দায় পড়তে পারেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। জরুরি কাজে ধার নিতে পারেন। 

কন্যা- সপ্তাহের শুরুর দিনগুলিতে সাবধান থাকুন। ধনলাভের যোগ রয়েছে। তবে খরচও বাড়তে পারে, ফলে সতর্ক থাকুন। কর্মস্থলে সাফল্য পাবেন। ব্যবসাতেও অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। অভিজ্ঞদের পরামর্শ নিন।

তুলা- চলতি সপ্তাহে আপনার কাজে নানা বাধা আসতে পারে। কেরিয়ারের জন্য ভাল সুযোগ আসতে পারে। বেতনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। অনেক দিন ধরে পড়ে থাকা কাজ শেষ করতে পারবেন। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। নতুন যান কিনতে পারবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা কয়েছে।      

বৃশ্চিক- কোনও বিষয় নিয়ে জেদ করবেন না। কেরিয়ার সংক্রান্ত ভাল অফার পেতে পারেন। ভবিষ্যত নিয়ে আত্মবিশ্বাসী থাকার চেষ্টার করুন। ধৈর্য ও মাথা ঠান্ডা রেখে কাজ করলে পরিশ্রমের ফল পাবেন। ধনলাভের যোগ রয়েছে। 

ধনু- পুরনো সমস্যা শেষ হতে পারে। ভাল সময় আসতে চলেছে। সপ্তাহ শেষের দিকে সমস্যায় পড়তে পারেন। পরিজন বা বন্ধুদের গোপন কথা জানতে পারবেন। কাজ বাড়তে পারে। তবে অতিরিক্ত উত্সাহ দেখালে ঘেঁটে ঘ হবে। পরিস্থিতির ফায়দা তোলার চেষ্টা করুন। 

মকর- কোনও সমস্যা থাকলে তার সমাধান হবে। কোথাও বিনিয়োগ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পরিকল্পনা করলে সাফল্য পাবেন। আপনার ব্যাপারে অন্যরা কী ভাবছে, তার পরোয়া না করে কাজ করুন। ধনলাভের যোগ রয়েছে। 

কুম্ভ- চলতি সপ্তাহে মিশ্র যোগ রয়েছে। শুভ ও অশুভ দিন মিলিয়ে সপ্তাহ কাটবে। রুটিন জীবনে বদল হতে পারে। কিছু সমস্যার মুখে পড়তে পারেন। কারও সঙ্গে বিবাদে জড়াতে পারেন। পরিজনদের সহযোগিতা পাবেন না। বন্ধুদের সাহায্য মিলতে পারেন। ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে।   

মীন- চলতি সপ্তাহ আপনার জন্য ফায়দাজনক হবে। পরিকল্পিত কাজ সময়ে শেষ করতে পারবেন। অফিসে একটু সমস্যায় পড়তে পারেন। জীবনের দিশা বদলাতে পারে। ব্যবসা বা অফিসে নিজের সিদ্ধান্ত নিয়ে সংশয়ে পড়তে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link