সাপ্তাহিক রাশিফল

Sun, 08 Apr 2018-9:47 pm,

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সোমবার ৯ এপ্রিল মকর রাশিতে থাকবে চন্দ্র। চাঁদের এই স্থিতির কারণে ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে কী প্রভাব পড়বে? 

 

মেষ- কোনও কাজ পিছিয়ে দেবেন না। কর্মস্থল বা ব্যবসায় নিজের লক্ষ্যে মনোযোগ করুন। নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের যোগ রয়েছে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। নেতিবাচক ভাবনা থেকে দূরে থাকুন। অন্যরা আপনার সরল মনের সুযোগ তুলতে পারে, সতর্ক থাকুন।

বৃষ- সপ্তাহ মিশ্র কাটবে। ভাল-খারাপ যোগ রয়েছে। সপ্তাহের শুরুতেই সমস্যায় পড়তে পারেন। নতুন বস্তু কিনতে পারেন। বন্ধুদের থেকে সহযোদিতা পাবেন। 

মিথুন- ব্যবসায় ভাল সুযোগ পাবেন। আচমকা ধনলাভের যোগ রয়েছে। বাকচাতুর্যের ফায়দা পাবেন। কম সময়ে ভাল কাজ করতে পারবেন। ভাগ্য সঙ্গ দেবে। বন্ধুদের সাহায্য পাবেন। বিনিয়োগের সঙ্গে ভাল সময়। সপ্তাহের মাঝে শত্রুরা জ্বালাতন করতে পারে। কিন্তু আপনার ক্ষতি করতে পারবে না।

কর্কট- স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন। সময় প্রতিকূল হবে। ঝুঁকি নেবেন না। কর্মস্থলে অন্যদের বিষয়ে নাক গলাবেন না। অফিসে বিবাদে জড়াতে পারেন। পুরনো বন্ধুদের সাহায্য পেতে পাবেন।

সিংহ- সপ্তাহের শুরু ভাল হবে আপনার। ভ্রমণের যোগ রয়েছে। সপ্তাহের মাঝে ধনলাভের যোগ। মানসিকভাবে গোটা সপ্তাহ সবল থাকবেন। নিজের কথায় অন্যদের প্রভাবিত করবেন। বিবাহিত জীবনে সপ্তাহের শেষে ঝড়ঝাপটা আসতে পারে। নিজের কথায় সংযম আনুন। 

কন্যা- সপ্তাহের শুরুতেই আর্থিক লাভ রয়েছে। ধনলাভ হবে। অফিসের সিনিয়দের সঙ্গে সম্পর্ক ভাল হবে। কেরিয়ারে অগ্রগতির সুযোগ রয়েছে। নতুন লোকেদের সঙ্গে দেখা হতে পারে। শেষের দিকে শুভ যোগ রয়েছে।                 

তুলা- সফলতা পাবেন। অবিবাহিতরা এই সপ্তাহে বিবাহ প্রস্তাব পেতে পারেন। গুরুত্বপূর্ণ বস্তু হারিয়ে যাওয়ার যোগ রয়েছে। সতর্ক থাকুন। ইতিবাচক ভাবনাচিন্তা করুন আপনি। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ভাবনাচিন্তা না করে কথা বলবেন না। 

বৃশ্চিক- ব্যবসায় ফায়দা হতে পারে। বাইরে থেকে ভাল খবর পেতে পারেন। খরচ বাড়তে পারে। মনের মধ্যে অনেক ধরনের বিচার চলতে পারে। শিক্ষার সঙ্গে জড়িতদের জন্য ভাল সময় যাবে। 

 

ধনু- সপ্তাহের শুরু ঠিকঠাক থাকবে।এগিয়ে যাওয়ার সুযোগ পারেন। খাবারে নিয়ন্ত্রণ করুন। অফিসে সমস্যা হতে পারে। ধনলাভের যোগ রয়েছে। তবে মানসিক সমস্যাতেও পড়তে পারেন। 

মকর- পুরো সপ্তাহ আপনার জন্য ভাল কাটবে। চলতি সপ্তাহে বড় কাজ পুরো হতে পারে। সপ্তাহের মাঝে আপনার কাজ প্রশংসিত হবে। বিবাহিত জীবনে ঝড়ঝাপটা আসতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন। সপ্তাহের শেষে খরচ বাড়তে পারে। 

কুম্ভ- কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অভিজ্ঞদের সহযোগিতা পাবেন। বুদ্ধি দিয়ে কাজ করুন। কাজের প্রতি একাগ্র থাকুন। পরিবারের সমর্থন পাবেন। এই সপ্তাহে কাজ বেশি থাকবে। ইতিবাচক ভাবনাচিন্তা করুন।

 

মীন- বেশিরভাগই কাজই শেষ হবে। কর্মস্থল বা ব্যবসায় লাভ হবে। আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে। কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন আপনি। অর্থ নিয়ে চিন্তা বাড়বে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link