সাপ্তাহিক রাশিফল: নতুন মাসের প্রথম সপ্তাহে ভাগ্যপ্রসন্ন হতে পারে এই রাশিগুলির

Sun, 29 Apr 2018-10:07 pm,

মেষ- দায়িত্ব নিয়ে কাজ করলে সফল হবেন। অফিসে আপনার পরামর্শ কাজে দেবে। সপ্তাহের মাঝে ভাল সুযোগ পেতে পারেন।পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পরিকল্পতি কাজে দেরি হওয়ায় অবসাদে ভুগতে পারেন। সপ্তাহের শেষে ভাল সময় কাটবে। 

বৃষ- সপ্তাহের মাঝে পরিকল্পিত কাজ করতে পারবেন। বড় সিদ্ধান্ত নিতে পারেন।কর্মস্থলে শ্রীবৃদ্ধি ঘটবে। বিশ্বাসযোগ্য বন্ধুর পরামর্শ কাজে দেবে।  

মিথুন- পরিবারের সঙ্গে যুক্ত ভাল খবর পেতে পারেন। চাকরি ও ব্যবসায় আপনার সম্মান বাড়বে। টাকা-পয়সার ব্যাপারে ধৈর্য ধরলে লাভবান হবেন। পারিবারিক শান্তি থাকবে। পরিশ্রম বেশি করতে হতে পারে। 

কর্কট- আপনার ভাল দিন আসতে চলেছে। কেরিয়ারে ইতিবাচক বদল হবে। সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পাবেন। মনোযোগ নষ্ট হতে পারে। পরিশ্রমের ফল না পাওয়ায় সমস্যায় পড়তে পারেন। 

সিংহ- সপ্তাহ ভাল-খারাপ মিশিয়ে কাটবে। নিজের নিজস্বতা হারাবেন না। জীবনে চড়াই-উতরাই থাকবে। কারও থেকে ধার করবেন না। ব্যবসা ও চাকরিতে বদল আসতে পারে। সপ্তাহের শুরুতে ভেবে রাখা কাজ শেষ করতে পারবেন। 

কন্যা- পরিশ্রমের ফল পাবেন। ভাগ্যের সহায়তা পাবেন। অফিসে কাজ বাড়তে পারে। আপনি যা ভেবেছেন, তাতেই সফল হবেন। খরচ বাড়তে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

তুলা- বেকার ও পড়ুয়াদের জন্য সুখবর আসতে পারে। চাকরিতে সাফল্য পাবেন। ধৈর্য রাখুন। সপ্তাহের শেষের দিকে আচমকা লাভ হতে পারে। পরিবারের সঙ্গে যাত্রার যোগ রয়েছে। 

বৃশ্চিক- কোনও বিশেষ বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। শিক্ষা, রাজনীতি ও আইনি ক্ষেত্রে কর্মরতরা সাফল্য পাবেন। সব সমস্যার সমাধান হবে। ধনলাভের যোগ রয়েছে। ধৈর্য ও স্থিতধি রেখে কাজ করলে পরিশ্রমের ফল পাবেন।

ধনু- সপ্তাহের শুরুতেই ধনপ্রাপ্তির যোগ রয়েছে। সপ্তাহ ভাল কাটবে। পুরনো কাজ সম্পূর্ণ করতে পারবেন। কাজ বাড়তে পারে। সময়ের কাজ সময়ে শেষ করুন।পরিবারে গুরুজনদের সম্মান করুন। 

মকর- সপ্তাহ ভাল কাটবে। কোনও সমস্যা থাকলে তার সমাধান হবে। কোথাও বিনিয়োগ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। অযথা খরচ করবেন না। পরিশ্রমের ফল পাবেন। ধৈর্য ধরুন।

 

কুম্ভ- পরিকল্পিত কাজ সময়ে শেষ করতে পারবেন।সাতদিন শুভ যোগ রয়েছে। রুটিন জীবনে বদল হতে পারে। পরিজনদের সহযোগিতা পাবেন। বন্ধুদের সাহায্য মিলতে পারেন। ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে।

মীন- চলতি সপ্তাহ আপনার জন্য ফায়দাজনক হবে। পরিকল্পিত কাজ সময়ে শেষ করতে পারবেন। ব্যবসা ও অফিসে সাফল্যের যোগ রয়েছে। শেয়ার, জমি সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন আপনি। সপ্তাহের শেষের দিতে পারিবারিক সমস্যায় পড়তে পারেন।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link