সাপ্তাহিক রাশিফল: গ্রহণ ও বিষ যোগ, সতর্ক থাকতে হবে এই ৫ রাশিকে

Sun, 24 Jun 2018-9:50 pm,

মেষ- সপ্তাহের শুরুতে সময় ভাল যাবে না। ঝুঁকিপূর্ণ কোনও কাজ করবে না। আর্থিক স্থিতি বিগড়ে যেতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। কোনও ধরনের চাপের কাছে মাথা নোয়াবেন না। 

 

বৃষ- আর্থিক লাভের যোগ রয়েছে। ধনপ্রাপ্তি হতে পারে। চলতি সপ্তাহে অন্যদের কাছ থেকে সাহায্য পাবেন। সামলে চলুন। খরচে রাশ টানুন। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। পরিজনদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। কারও উপরে বেশি ভরসা করবেন না। 

মিথুন- অবিবাহিতরা বিবাহের প্রস্তাব পেতে পারেন। চাকরি ও ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন। কঠোর সিদ্ধান্ত নিতে পারেন। গুরুত্বপূর্ণ জিনিস অথবা নথি হারাবার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষের দিনগুলিতে সাবধান থাকবেন।

কর্কট- চাকরি অথবা ব্যবসায় কোনও বিশেষ কাজ সম্পন্ন হতে পারে। মনের কথা শুনে সিদ্ধান্ত নিন। চলতি সপ্তাহের সাফল্যের যোগ রয়েছে। চাকরি ও ব্যবসায় অতিরিক্ত আয়ের সম্ভাবনাও রয়েছে আপনার। ছাত্রদের জন্য শুভ সপ্তাহ। 

সিংহ- চলতি সপ্তাহে খারাপ ও ভাল সময় মিলিয়ে কাটবে। এমন লোকেদের সঙ্গে সাক্ষাত্ হবে, যাঁদের পরামর্শ আপনার কাজে লাগবে না। চাকরিজীবী ও ব্যবসায়ীরা কোনও সুযোগ ছাড়বেন না। কিছু মামলায় আপনি চিন্তিত হয়ে পড়বেন। আশেপাশের লোকেদের প্রশংসা পাবেন। 

কন্যা- চলতি সপ্তাহ ঝুঁকি ও সাহসী সিদ্ধান্ত নিলে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আত্মবিশ্বাসের অভাবে বিভ্রান্তি বাড়তে পারে। কোনও কাজে তাড়াহুড়ো করলে লোকসানের মুখ দেখতে পারেন। পরিশ্রমের ফল পাবেন। সপ্তাহের শেষে কর্মস্থল ও ব্যবসায় সমস্যায় পড়তে পারেন। ধনলাভের যোগ রয়েছে। জীবনসঙ্গীর স্বাস্থ্য প্রভাবিত করতে পারে। 

তুলা- চলতি সপ্তাহে উন্নতির যোগ রয়েছে। ধনলাভ হবে। সমাজে মানসম্মান ও প্রতিষ্ঠা বাড়বে। আপনার সঞ্চয়ের বৃদ্ধির যোগ রয়েছে। সপ্তাহের মাঝে শুভ যোগ রয়েছে। তবে কয়েকটি দিন চিন্তায় পড়তে পারেন। আইনি মামলায় সাফল্যের যোগ রয়েছে। শেয়ার বাজারের সঙ্গে যুক্তদের ফায়দা হবে। 

বৃশ্চিক-চাকরিজীবী ও ব্যবসায়ীরা সুযোগ ছাড়বেন না। অতিরিক্ত আয়ের যোগ রয়েছে। কেরিয়ারে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে ডোবাতে পারে। সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন। নতুন বিনিয়োগের সিদ্ধান্ত পারেন।  

ধনু- চলতি সপ্তাহে শুভ যোগ রয়েছে। কোনও ব্যক্তি বা সংগঠন নিয়ে বিভ্রান্ত হতে পারেন। সপ্তাহের মাঝে ব্যবসা ও কর্মস্থলে ভাগ্যের সহায়তা পাবেন। বন্ধুদের উপরে খরচ বাড়বে। চলতি সপ্তাহে আপনার সঞ্চয় বাড়তে পারেন। কার্যক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। 

মকর- কোনও বিষয় নিয়ে বিভ্রান্তির অবসান হতে পারে। নতুন পরিকল্পনা করতে পারেন। পরিচিত কারও সহযোগিতা পাবেন। আপনার পরিকল্পনা ধীরে ধীরে বাস্তবায়িত হবে। সহকর্মী বা পরিজনদের সঙ্গে অযথা বিবাদে জড়াবেন না। বন্ধুদের থেকে ফায়দা হবে। 

কুম্ভ- ব্যবসায় ফায়দার যোগ রয়েছে। ধনলাভ হতে পারে। বাকচাতুর্যের ফায়দা পাবেন। কোনও বিশেষ ব্যক্তির কাছ থেকে প্রশংসা পাবেন। নিজের সিদ্ধান্তের উপরে ভাবনাচিন্তা করুন নইলে আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। শেয়ার বাজার ও বাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাগ্যের সঙ্গ পাবেন।

মীন- স্বাস্থ্যের জন্য অনুকূল সময়। আচমকা ধনপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। এসপ্তাহে ভাগ্যের সঙ্গে পাবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link