ফুটবল ছাড়লেই নায়ক! রোনাল্ডোর ভবিষ্যত্ পরিকল্পনা চমকে দেওয়ার মতো

Sun, 29 Dec 2019-2:17 pm,

৩৪ বছর বয়স তাঁর। এই বয়সে অনেক ফুটবলারের ফিটনেস অস্ত যায়। কিন্তু তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর ফিটনেস নিয়ে প্রশ্ন তোলে, এমন কেউ আছেন কি! রোনাল্ডোর অবসর নিয়ে তাই প্রশ্ন ওঠে না। তবে তিনি নিজেই জানিয়ে যান, শরীর যখন আর দেবে না, তিনি সরে যাবেন। 

তাঁর মতো কিংবদন্তি ফুটবলাররা নিজেই নিজের অবসরের দিন-ক্ষণ ঠিক করেন। রোনাল্ডোও তাই করবেন বলে জানিয়েছেন। আর অবসরের পর তাঁর জীবন নিয়ে যা পরিকল্পনা তা শুনলে অবাক হতে হবে। 

অনেকদিন ধরেই শোনা যায়, রোনাল্ডো অভিনয় করতে চান। বহু বিজ্ঞাপনী শুটিংয়ে তাঁকে দেখা যায়। তবে এখনও অভিনয়ে তাঁর হাতেখড়ি হয়নি। ভবিষ্যতে কি তাঁকে হলিউডের কোনও সিনেমায় দেখা যেতে পারে! রোনাল্ডো তো তেমনই ইঙ্গিত দিয়ে গেলেন। 

ইতালিয়ান সংবাদ মাধ্যম ‘ডিএজেডএন ইতালি’কে একটি খোলামেলা সাক্ষাত্কার দিয়েছেন রোনাল্ডো। সেখানে নিজের ভবিষ্যত্ পরিকল্পনা নিয়েও কথা বলেছেন সিআরসেভেন। রোনাল্ডো বলেছেন, ফুটবলকে বিদায় জানানোর পর তিনি নিজের পড়াশোনা শেষ করতে চান। সেইসঙ্গে এটাও বলেছেন, অভিনয় করার ইচ্ছা রয়েছে। তাই হলিউডের কোনও সিনেমাতেও তাঁকে দেখা যেতেই পারে। 

কোচ হওয়ার ইচ্ছে রোনাল্ডোর তেমন নেই। তবে তিনি বলেছেন, ''যদি অবসর জীবনে বিরক্ত হয়ে যাই তা হলে কোচ হতে পারি। দেখা যাক। আগে একজন ফুটবলার ৩০-৩২ বছর বয়স পর্যন্ত দাপিয়ে খেলত। আমি সেই ধারা বদলেছি। এখন ফিট থাকলে ৪০ বছর বয়স পর্যন্ত খেলা যেতে পারে। আমি আরও অন্তত ৫০ বছর বাঁচতে চাই। নতুন অনেক কিছু শেখার বাকি রয়েছে। আরও অনেক চ্যালেঞ্জ নেওয়ার ইচ্ছে রয়েছে।''

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link