হোয়াটসঅ্যাপের এই গোপন ফিচার্সগুলি কি আপনি জানেন?

Mon, 12 Mar 2018-1:51 pm,

ব্যবহারকারীদের জন্য হোয়াটসঅ্যাপ এমন অনেক গোপন ফিচার্স নিয়ে এসেছে, যা অনেকের অজানাই থেকে গিয়েছে। পছন্দের মেসেজিং অ্যাপ ব্যবহার করার সময়ে তার এই সমস্ত ফিচার্সগুলোও জেনে নিন, দরকারে লাগবে...

হোয়াটসঅ্যাপে পাঠানো ইউটিউব ভিডিও দেখার জন্য আর ইউটিউব চালানোর দরকার নেই। এবার হোয়াটসঅ্যাপ থেকে সরাসরি ভিডিও দেখতে পাবেন। শুধু তাই নয়, পছন্দের মানুষের সঙ্গে চ্যাট করতে করতেই ভিডিও দেখা যাবে।

কোনও ছবি পাঠানোর আগে ছবিটিকে আরও আকর্ষণীয় করে তুলতে চান? তাহলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিছু স্টিকার সেই ছবিতে যোগ করতে পারবেন। এর জন্য প্রথমে যাঁকে পাঠাতে চান, তাঁর চ্যাট ওপেন করুন। তারপর + আইকন প্রেস করুন এবং ফোটো অ্যান্ড ভিডিও লাইব্রেরি ট্যাপ করুন। এবার সেখান থেকে যে ছবিটি আপনি কস্টোমাইজ করতে চান, সেটা বেছে নিন। তারপর স্ক্রিনের উপর থেকে পছন্দের স্টিকার বেছে নিন। ব্যাস, আপনার ছবি তৈরি।

আপনি যদি হোয়াটসঅ্যাপের মাধ্যমে কারওকে টাকা পাঠাতে চান, তাহলে নতুন পিয়ার-টু-পিয়ার পেমেন্ট সিস্টেমের মাধ্যমে পাঠাতে পারেন।

ভুলবশত কাউকে কোনও মেসেজ পাঠিয়ে ফেলেছেন? চিন্তা নেই...তাহলে আর ৭ মিনিট নয়, এবার ১ ঘণ্টারও বেশি সময়ের মধ্যে ডিলিট করে দিতে পারবেন সেই মেসেজ।

আপনি শেষ কখন হোয়াটসঅ্যাপে অনলাইন ছিলেন, তা অনেকেই প্রকাশ্যে দেখাতে চান না। আপনিও কি তেমনই মনে করেন? তাহলে সেটিংস-এ গিয়ে অ্যাকাউন্ট এবং তারপর প্রাইভেসি অপশনে গিয়ে লাস্ট সিন বন্ধ করে দিতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link