স্ত্রী Sanjana Ganesan-এর সঙ্গে বিন্দাস মেজাজে ছুটি কাটাচ্ছেন Jasprit Bumrah, দেখুন ছবি

Sat, 29 Jan 2022-2:48 pm,

দক্ষিণ আফ্রিকা সফরের পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন জসপ্রীত বুমরা। ব্যস্ত ক্রিকেট সূচির মধ্যে ছুটি পেয়ে স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়েছেন বুমরা।

ঘুরতে যাওয়ার ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন জসপ্রীত বুমরা। সঞ্জনা গণেশনও নিজের সোশ্য়াল মিডিয়া হ্য়ান্ডেলে শেয়ার করেছেন ছবিগুলি।    

যে ছবিগুলি বুমরা ও সঞ্জনা শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে সাগরে বোটে ভ্রমণ করছেন তারা। যে দৃশ্য এককথায় সত্য়ি মন ভোলানো। বিয়ের পর ঘুরতে বেরিয়ে বেশ খোশ মেজাজে রয়েছেন তারকা দম্পতি। 

ছবিতে বুমরাকে বেশ মাচো লুকে দেখা যাচ্ছে। পরনে রয়েছে সাদা রঙের টি শার্ট ও নীল রঙের জিন্স। চোখে সানগ্লাস।

ছবিগুলিতে বুমরার সঞ্চালিকা স্ত্রীকেও খুব সুন্দরী দেখিয়েছে। সঞ্জনা গণেশন হাল্কা নীল রঙের জিন্স ও চেক ক্য়াসুয়াল শার্ট ও চোখে চশমা পড়েছেন। পায়ে রয়েছে স্নিকার।

বোটের কোণায় বসে বেশ স্টাইলের সঙ্গে ছবি তুলেছেন জসপ্রীত বুমরার স্ত্রী। বোটের পিছনে সাগর ও পাহাড়ের দৃশ্য় খুবই অপরূপ দেখাচ্ছে।   

কখনও আবার বোট থেকে সাগরের জলে পা ঝুলিয়ে বসেও ছবি তুলেছেন সঞ্জনা গণেশন। বোটের হাওয়ায় প্রকৃতির মনোরম দৃশ্য উপভোগ করতে দেখা যায় সঞ্জনাকে।

জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন একসঙ্গেও নিজেদের একাধিক ছবি শেয়ার করেছেন। যেখানে খোশ মেজাজে পাওয়া গিয়েছে দুজনকেই। বিয়ের পরেও চলছে চুটিয়ে প্রেম।

রোমান্টিক মুহূর্তেও ধরা দিয়ছেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। ঘনিষ্ঠ অবস্থায় বসে তারকা ক্রিকেটার ও তারকা সঞ্চালিকা জুটি।

এর আগে বিলেত সফরে গিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওয়েম্বলি স্টেডিয়ামেও গিয়েছিলেন এই তারকা দম্পতি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link