Kolkata Doctor Rape And Murder Case: অভিশপ্ত সেই সকালে আরজি কর ক্রাইম সিনে কে এই `লাল শার্ট`? তাহলে কি কালপ্রিট সেদিন...

Soumitra Sen Sun, 01 Sep 2024-1:53 pm,

পুলিস জানায়, যেখান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে, সেই ঘরটি ৫১ ফুট লম্বা। যার মধ্যে ৪০ ফুটই ঘিরে রাখা ছিল। বাকি ১১ ফুটে হাজির ছিলেন বাকিরা। 

কারা কারা? শুক্রবার ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায় জানান, ভাইরাল ভিডিয়োতে যাঁদের দেখা যাচ্ছে, তাঁরা কেউ ফরেন্সিক অফিসার, কেউ অ্যাডিশনাল সিপি, কেউ ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্ট, কেউ প্রত্যক্ষদর্শী ডাক্তার, ভিডিয়োগ্রাফার, টালা থানার মহিলা অফিসার, হোমিসাইডের ওসি-সহ আরও কয়েকজন। ছবি ধরে মার্ক করে দেখিয়ে দেন ডিসি সেন্ট্রাল।

কিন্তু তার পরে রহস্য কম কই? বরং বাড়ল। কেননা, ছবিতে মার্ক করে যাঁকে 'ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্ট' হিসেবে দেখিয়েছিলেন ইন্দিরা, জানা যাচ্ছে, অন্তত ইন্ডিয়াম মেডিক্যাল অ্যাসোসিয়েশনের দাবি-- তিনি নাকি অভীক দে,পিজিটি এসএসকেএম প্রথম বর্ষ!

এসএসকেএমের পিজিটি সেদিন ওখানে কী করছেন? কবে থেকে ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ হলেন অভীক দে?

প্রশ্ন ছিলই, তা এবার আরও জোরদার হল যে, আরজি কর সেমিনার হলে কে এই লাল শার্ট পরিহিত ব্যক্তি? আরজি কর ক্রাইম সিনে তিনি কেন?

এবার আস্তে আস্তে নানা পক্ষই অসহিষ্ণু হয়ে উঠছে। অনেকদিনই আরজি কর কাণ্ড আর শুধু এ শহরের নয়, শুধু এ-রাজ্যেরও নয়। তা গোটা দেশকে স্পর্শ করেছে। গোটা দেশ প্রতিবাদে মুখর হয়েছে। গোটা দেশ জানতে চাইছে প্রকৃত ঘটনা, ঘটনার সত্যতা। সব পক্ষই চাইছে প্রকৃত ঘটনা সামনে আসুক। প্রকৃত অপরাধীর নাম সামনে আসুক। কিন্তু কবে? 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link