Will Smith in Controversy: ১৩ বছরে আত্মহত্যার চেষ্টা, বিবাহ বহির্ভূত সম্পর্ক, মাদকে আসক্তি, বিতর্কে মোড়া উইল স্মিথের জীবন

Soumita Mukherjee Mon, 28 Mar 2022-5:01 pm,

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী জেদাকে নিয়ে অস্কারের মঞ্চে রসিকতা, মেজাজ হারিয়ে সঞ্চালক ক্রিস রককে সপাটে চড় মারলেন অভিনেতা উইল স্মিথ। সেই চড়ের দৌলতেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে উইল স্মিথ। তবে এই প্রথম নয়, ব্যক্তিগত জীবনে বারবারই বিতর্কের মুখে পড়েন অভিনেতা। 

 

গত বছর প্রকাশিত হয়েছিল উইল স্মিথের আত্মজীবনী 'উইল'। সেই আত্মজীবনীতে উঠে আসে উইলের জীবনের অনেক বিতর্কিত কথা।

 

বাবার হাতে গার্হস্থ্য হিংসার শিকার হয়েছিলেন উইলের মা। তার জেরে বাড়ি ছেড়ে চলে যান। সে সময় মাত্র ১৩ বছর বয়সে আত্মহত্যার চেষ্টা করেন উইল। 

 

যে স্ত্রীয়ের জন্য বিতর্কে জড়ালেন উইল, সেই স্ত্রীকে একসময় সন্দেহ করতেন তিনি। জেডার সঙ্গে আমেরিকান ব়্যাপার টুপাক শাকুরের ঘনিষ্ঠতা নিয়ে সন্দেহ ছিল তাঁর। 

 

২০১৬ সালে আলাদা থাকতেও শুরু করেছিলেন জেডা ও উইল। সে সময় মাদকে আসক্ত হয়ে পড়েন অভিনেতা। দু বছরে ১৪ বার কড়া ডোজের মাদক সেবন করেছিলেন তিনি। 

 

উচ্ছৃঙ্খল যৌন জীবনে কাটিয়েছেন উইল। আত্মজীবনীতে তিনি লেখেন যে এক তান্ত্রিক যৌন বিশেষজ্ঞের কাছেও গিয়েছিলেন তিনি। এমনকি স্ত্রী জেডার সঙ্গে ঘর করার মাঝেই তিনি ও জেদা দুজনেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link