WATCH | Ivana Knoll: এবার গাড়ির দরজা খুলেই শুরু করে দিলেন... কামের আগুনে পুড়ছেন মিস ক্রোয়েশিয়া!

Subhapam Saha Fri, 21 Apr 2023-4:22 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলের আর নতুন করে, কোনও ফ্য়ানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। কাতার বিশ্বকাপে বোল্ড অবতারে প্রতিপক্ষ দেশের সমর্থকদেরও নিজের ফ্যান বানিয়েছেন তিনি। 

বেপরোয়া লাস্যের রানি সম্প্রতি একটি ভিন্টেজ গাড়িতেই বোল্ড শ্যুট করিয়েছেন। শেষ দুই সপ্তাহে সেগুলি তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যার মধ্যে রয়েছে টপলেস ছবিও। ইভানার ইনস্টা দেখে থরথর করে কাঁপছে নেটপাড়া।

 

ইভানা গাড়িতে ফটোশ্যুটের সিরিজ পোস্ট করার ফাঁকেই পোস্ট করেছিলেন টপলেস ছবিটি। ইভানা তাঁর শরীরকে ফ্লন্ট করেছেন মায়াবী চোখে তাকিয়েই। যা দেখে নেটিজেনরা বলছেন উফফ!

 

 

কাতার বিশ্বকাপে মিস ক্রোয়েশিয়া ঝোড়ো মেজাজেই ব্যাট করছেন। লুকা মদরিচদের প্রতি ম্যাচে ছিলেন গ্যালারিতে। ক্লিভেজ ও স্তনযুগল দেখিয়েই কাতারি দর্শকদেরও নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন তিনি। বাচ্চা থেকে বুড়ো, গ্যালারিতে তাঁকে সকলেই দেখছেন হাঁ করে। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বারবার।   

 

গুগলে হটেস্ট ফুটবল ফ্যান বা হটেস্ট ফ্যান বলে সার্চ দিলেও তাঁর নামই চলে আসছে সবার আগে। এমনকী বিপক্ষ দলের ফ্যানরাও তুলেছেন তাঁর সঙ্গে সেলফি। ইভানাকে ভালোবেসে ফ্যানরা নাম দিয়েছেন  'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'। 

২০১৪, ২০১৮-র পর ২০২২ বিশ্বকাপেও গ্যালারিতে আগুন জ্বেলেছেন ইভানা। বিশ্বকাপের পর ইভানার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তাঁর এখন ৩.৪ মিলিয়ন ফলোয়ার্স। ইভানা বিশ্বে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। সুইমস্যুটে বা রিভিলিং পোশাকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালানো তাঁর সহজাত।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link