Sundaying: কোঅর্ডিনেটেড পোশাকে একই সঙ্গে ছবি পোস্ট ‘যশরত’র, হবু মায়ের মুড স্যুইংয়ে সঙ্গ দিচ্ছেন Yash

Sun, 22 Aug 2021-8:42 pm,

নিজস্ব প্রতিবেদন: সানডে আউটিং। নতুন দিনের অপেক্ষায় দিন গুনছেন হবু মা। তাই কী একটু চিন্তায়? নতুন দায়িত্ব আসছে যে। কুছ পরোয়া নেহি, হবু মায়ের মুখে হাসি ফোটাতে ফের তাঁকে নিয়ে ঘুরতে বের হলেন যশ। হাসিমুখে মন ভাল করে দিলেন তাঁর।

একটু ভাবুক মেজাজেই ক্য়ামেরাবন্দি নুসরত। নতুন শুরু করতে চলেছেন যে, দায়িত্ব অনেক। সে কথাই ভাবছেন বসে নায়িকা, ক্যান্ডিড ছবি এল ইনস্টাগ্রামে।

নুসরতের মুড স্যুইংয়ে সঙ্গে থাকছেন যে যশ। চারিদিকে তাঁদের নিয়ে চর্চা চলছেই, ধীরে ধীরে নিজেরাই প্রকাশ্যে আনছেন সম্পর্ক। নুসরতের মন ভাল রাখতেই রবিবারের লাঞ্চ।

মন পছন্দ পানীয় নিয়ে খানিক সময় কাটান দুজনে একান্তে। নুসরত অর্ডার করেন বার্গার, কাবাব। যশের (Yash Dasgupta) পছন্দ ফ্রেঞ্চ ফ্রাইজ, সসে ডুবিয়ে তাতেই মন দিয়েছেন তিনি। 

 নুসরতের ইনস্টা স্টোরিতে উঠে আসে একটি বুমেরাংও যেখানে যশের ট্যাটু স্পষ্ট। দুজনের পরনেই কার্টুন নিউজ পেপার প্রিন্টেড টি শার্ট। কোঅর্ডিনেটেড পোশাকে একই সঙ্গে দুজনে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন।

নুসরতের (Nusrat Jahan) কানে মাল্টিকালারড দুল, চোখে কাজল, হাল্কা লাল আভা লিপস্টিকে, টাইট করে বাঁধা চুল। আরও উজ্জ্বল তাঁর চেহারা, স্নিগ্ধতায় ভরা মুখে মাতৃত্বের আনন্দ, আগামির অপেক্ষায় অভিনেতা। নতুন জীবনে পা রাখার জন্য দিন গুনছেন নায়িকা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link