নিজস্ব প্রতিবেদন: ইনিংসের প্রথম ওভারের প্রথম বল, রান হল ১৭! গোটা ওভারে এল ২৩ রান। তার মধ্যে ৮ রানই এসেছে ৩টি নো বল ও ৫টি ওয়াইডে। এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি টোয়েন্টি লিগ বিগ ব্যাশে। আর যার সৌজন্যে এমন বিরল ঘটনা ঘটল তিনি হলেন ২২ বছরের রাইলি মেরেডিথ।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাসমানিয়ার এই বোলার বিগ ব্যাশে হোবার্ট হ্যারিকেনসের হয়ে খেলেন। বৃহস্পতিবার মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে ইনিংসের শুরু করেছিলেন রাইলি মেরেডিথই। ১৮৩ রান ডিফেন্ড করতে গিয়ে প্রথম ওভারেই ২৩ রান দিয়েছেন এই পেস বোলার। শুরুটা এমন হলেও শেষটা কিন্তু ভালই হয়েছে  রাইলি মেরেডিথের দলের। মোলবোর্ন রেনেগেডস-কে ১৬৭ রানেই আটকে দিতে পেরেছে তারা। যার ফলে ১৬ রানে ম্যাচ জিতে নিয়েছে হোবার্ট হ্যারিকেনস।


আরও পড়ুন- মনিব ফিরবে! এখনও আশায় দরজা আগলে বসে মৃত ফুটবলারের পোষ্য


ওই ম্যাচে  ৩ ওভার বল করে ৪৩ রান দিয়েছেন রাইলি মেরেডিথ। তুলে নিয়েছেন ১টি উইকেটও। রাইলি মেরেডিথের জন্য এই পারফরম্যান্স দুঃস্বপ্ন হলেও  তার খেসারত দিতে হয়নি হোবার্ট হ্যারিকেনস-কে। মোলবোর্নের বিরুদ্ধে ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে হোবার্ট হ্যারিকেনস। তাদের পয়েন্ট ২০। অন্যদিকে হোবার্ট হ্যারিকেনসের বিরুদ্ধে হেরে ১৪ ম্যাচে ১৬ পয়েন্টে দাঁড়িয়ে মেলবোর্ন রেনেগেডস। পয়েন্ট তালিকা অনুযায়ী তারা দাঁড়িয়ে ৩ নম্বরে।