মনিব ফিরবে! এখনও আশায় দরজা আগলে বসে মৃত ফুটবলারের পোষ্য

কখনও পড়ন্ত বিকেলে, কখনও সমুদ্র সৈকতে প্রিয় পোষ্য ছিল সালার সঙ্গী।

Updated By: Feb 7, 2019, 07:19 PM IST
মনিব ফিরবে! এখনও আশায় দরজা আগলে বসে মৃত ফুটবলারের পোষ্য

নিজস্ব প্রতিবেদন : মনিব ঠিক ফিরবে। রোজকার মতো। হয়তো কোথাও কাজে আটকে গিয়েছে। তাই একটু দেরি হচ্ছে। ঠিক ফিরবে...। এখনও দরজার সামনে হত্যে দিয়ে বসে রয়েছে  নালা। কেউ তাকে সেই জায়গা থেকে সরাতে পারছে না। তার বিশ্বাস, এমিলিয়ানো সালা ঠিক বাড়ি ফিরবে। আজ নয়তো কাল! সমুদ্রগর্ভ থেকে উদ্ধার হয়েছে আর্জেন্টিনার ফুটবলার সালার দেহ। সে খবর শুনে চোখের জল ফেলেছেন ফুটবল সমর্থকরা। কিন্তু সালার পোষ্য নালা এসব খবরে বিশ্বাস করেনি। সে এখনও আশায় রয়েছে, মনিব ফিরবে।

আরও পড়ুন-  সমুদ্রগর্ভ থেকে উদ্ধার নিখোঁজ ফুটবলারের মৃতদেহ

এমিলিয়ানো সালার বোন রোমিনা সালা একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি দেখার পর থেকে সালার মৃত্যুর খবর যেন আরও বেশি মন খারাপ করে দিচ্ছে ফুটবল সমর্থকদের। সালার প্রিয় পোষ্য বসে রয়েছে বাড়ির দরজার সামনে। মনিবের অপেক্ষায়। তার কানে যেন মনিবের মৃত্যুর খবর পৌঁছয়নি। পৌঁছলেও এমন খবর সে বিশ্বাস করেনি। এভাবে মনিব তাকে ফাঁকি দিয়ে চলে যেতে পারে না। এমন মর্মস্পর্শী ছবি দেখার পর সালার পরিবারের চরম ক্ষতির পরিমাণটা উপলব্ধি করতে পারছেন অনেকেই।

আরও পড়ুন-  বেহিসেবি জীবনযাপন, সাফাই দিলেও শো-কজ করা হল বাগানের জাপানি ফুটবলারকে

এর আগে বহুবার নালার সঙ্গে ছবি পোস্ট করেছেন সালা। এই নালা সব সময় মনিবের কাছে কাছে থাকত। কখনও পড়ন্ত বিকেলে, কখনও সমুদ্র সৈকতে প্রিয় পোষ্য ছিল সালার সঙ্গী। একাধিকবার সালা ও নালাকে এক ফ্রেমে দেখেছেন সমর্থকরা। হঠাত্ করে তাই মনিবের চলে যাওয়া মানতে পারছে না তাঁর পোষ্য। ঠিক যেমনভাবে সালার আকস্মিক চলে যাওয়া এখনও যেন বিশ্বাস করতে পারছে না ফুটবল বিশ্ব। কার্ডিফ সিটিতে সই করার জন্য উড়ে গিয়েছিলেন। মাঝপথে দুর্ঘটনার কবলে পড়লেন সালা। মাত্র ২৮ বছর বয়সে করুণ পরিণতি হল তাঁর। ২১ জানুয়ারি বিমান দুর্ঘটনার কবলে পড়েন সালা। ইংলিশ চ্যানেলে ভেঙে পড়ে তাঁর বিমান। 

.