জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে আলোচনায় হরিয়ানার স্প্রিন্টার ভগবানী দেবী (Bhagwani Devi)। ৯৪ বছর বয়সি দিদা প্রাণশক্তিতে তাঁর নাতি-নাতনিদেরও বলে বলে গোল দেবেন। সম্প্রতি ফিনল্যান্ডে অনুষ্ঠিত বিশ্ব মাস্টার্স অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে  (World Masters Athletics Championships) সোনা এবং দুটি ব্রোঞ্জ জিতে চমকে দিয়েছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বয়সকে তুড়ি মেরে  ভগবানী বুঝিয়ে দিয়েছেন যে, বয়স কেবলই একটি সংখ্যা মাত্র। ভগবানী দেশে ফিরে এসেছেন। দিল্লি বিমানবন্দরে পা রেখেই একেবারে শিশুর মতো আনন্দে নেচেছেন তিনি। তাঁর গলায় টাকার মালাও পরিয়ে দেওয়া হয়েছে। ভগবানীর নাচের ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে। কারণ ৯৪ বছর বয়সে অসাধ্য সাধণ করে তিনি এখন বিশ্বের কাছে অনুপ্রেরণা হয়ে গিয়েছেন। 




ভগবানী দেবী ফিনল্যান্ডের ট্যাম্পেরেতে আয়োজিত  বিশ্ব মাস্টার্স অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ১০০ মিটার স্প্রিন্ট ইভেন্টে জিতেছেন স্বর্ণপদক। ২৪.৭৪ সেকেন্ডে এই ইভেন্ট শেষ করে চমকে দেন তিনি। এছাড়াও শটপুটে ব্রোঞ্জ পদকও জিতেছেন তিনি।  


আরও পড়ুন: Rohit Sharma, ENG vs IND : সচিন, ডিভিলিয়ার্সের কোন রেকর্ড ভাঙতে পারেন 'হিটম্যান'? জেনে নিন


আরও পড়ুনIND vs PAK | T20 WC: 'এই দলকে হারানো সহজ হবে না!' ভবিষ্য়দ্বাণী করলেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'


আরও পড়ুন: Sunil Gavaskar: 'আইপিএল খেলার সময় বিশ্রাম লাগে না তো!' ভারতীয় ক্রিকেটারদের তোপ সানির


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)