নিজস্ব প্রতিবেদন : মৃত্যুর পরেও তাঁকে নিয়ে যেন বিতর্ক থামছেই না। তিনি দিয়েগো আর্মান্দো মারাদোনা। ইতিমধ্যেই তাঁর রেখে যাওয়া সম্পত্তি নিয়ে তাঁর পরিবারের লোকজনদের মধ্যে শুরু হয়েছে মালিকানার লড়াই। এবার তাঁকে শ্রদ্ধা জানাতে অস্বীকার করলেন স্পেনের এক অখ্যাত মহিলা ফুটবলার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গোটা বিশ্ব এখনও মারাদোনার মৃত্যুশোকে বিহ্বল। আপামর ফুটবল দুনিয়া নতমস্তকে শ্রদ্ধা জানাচ্ছে তাঁকে। কিন্তু ফুটবলের যাদুকরকে শ্রদ্ধা না জানিয়ে বরং পিছন ঘুরে বসে থাকলেন পাওলো ডাপিনা নামের এক ফুটবলার। একটি ফুটবল ম্যাচ শুরু হওয়ার আগে দলের সতীর্থদের সঙ্গে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে মারাদোনার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করার কথা ছিল ডাপিনার। কিন্তু নির্ধারিত সময়ে তিনি হঠাৎ করে পিছন ফিরে ঘুরে বসেন। দলের বাকিরা শ্রদ্ধাজ্ঞপন করলেও পুরো সময়ই বসে থাকেন ডাপিনা।


তাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে মারাদোনাকে তিনি শ্রদ্ধা জানানোর উপযুক্ত বলে মনে করেন না। তিনি বলেন মারাদোনা অনেক মানুষকে হেনস্থা করেছেন এবং বিশেষ করে মহিলারা তাঁর হাতে অত্যাচারিত হয়েছেন। তিনি আরও বলেন, যে সমস্ত মানুষরা মারাদোনার হাতে নির্যাতিত হয়েছেন তিনি তাঁদের প্রতি নিজের শ্রদ্ধা জানাতে চান। ডাপিনার এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। মারাদোনার সমর্থকরা তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিয়েছেন।


আরও পড়ুন, ফুটবলের রাজপুত্রকে শ্রদ্ধার্ঘ, মারাদোনাময় বুর্জ খলিফা