জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট মাঠে বিরাট কোহলির ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা । প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট থেকে বিরতি নিয়েছিলেন এবং শেষ তিনটি টেস্টের জন্য ফিরবেন কিনা সেই সম্পর্কেও কিছু জানাননি। খেলা থেকে হঠাৎ এই বিরতি নিয়ে বা বিরাট কোহলির অনুপস্থিতির কারণ নিয়ে জল্পনা চলছেসেই সময় থেকেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kolkata Derby: হতে পারে ড্র, তবুও ঐতিহাসিক ডার্বি চোখের আরাম, অসাধারণ ইস্ট-মোহন


কিছুদিন আগে বিসিসিআই অনুরোধ করেছিল, ‘এই সময়ে বিরাট কোহলির গোপনীয়তাকে সম্মান করুন এবং তাঁর জীবন নিয়ে অনুমান করা বন্ধ করুন‘। তবে বিরাট কোহলির আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন সতীর্থ অ্যাব ডি ভিলিয়ার্স, ক্রিকেট মাঠ থেকে বিরাটের অনুপস্থিতির কারণ প্রকাশ করেছেন।



একটি ইউটিউব লাইভে, এবি ডি ভিলিয়ার্সকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বিরাট কোহলির সঙ্গে কথা বলেছেন কিনা এবং তিনি ভাল আছেন কিনা। তখন এবি ডি ভিলিয়ার্স বলেন, ‘আমি শুধু জানি তিনি ভালো আছেন। তিনি তাঁর পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন। এই কারণেই তিনি প্রথম দুটি টেস্ট ম্যাচ মিস করছেন। আমি অই বিষয়ে আর কিছু নিশ্চিত করতে চাই না। তিনি খুশি আছেন’।


আরও পড়ুন: Ranji Trophy 2024: আছেন তিনি, বুঝিয়ে দেন বারবার, আবার সেঞ্চুরি অনুষ্টুপের!


এবি ডি ভিলিয়ার্স সেই ইউটিউব ভিডিয়োতে প্রকাশ করেছেন, ‘হ্যাঁ, তাঁর দ্বিতীয় সন্তান আসতে চলেছে। হ্যাঁ, এটি পারিবারিক সময় এবং বিষয়গুলি তার কাছে গুরুত্বপূর্ণ। আপনি যদি নিজের প্রতি সত্য না হন, তাহলে আপনি পৃথিবীতে কিসের জন্য আছেন তার ট্র্যাক হারাবেন। আমি মনে করি বেশিরভাগ মানুষের অগ্রাধিকার হল পরিবার। হ্যাঁ, আমরা তাঁকে মিস করি, কিন্তু সে সঠিক সিদ্ধান্ত নিয়েছে’।



দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)