নিজস্ব প্রতিবেদন : আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট না খেলে বিরাট কোহলির কাউন্টি খেলা নিয়ে নানা মত। কেউ বলছেন, দেশের মাটিতে টেস্ট খেলা উচিত্ ছিল বিরাটের। আবার কেউ কেউ বলছেন, ইংল্যান্ড সফরের প্রস্তুতির জন্য সঠিক সিদ্ধান্তই নিয়েছেন ভারত অধিনায়ক। এবার আফগানিস্তানের বিরুদ্ধে টেস্টের সময় নিয়েই প্রশ্ন তুললেন প্রাক্তন ভারত অধিনায়ক দিলীপ বেঙ্গসরকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বিরাটের কাউন্টি খেলার সিদ্ধান্ত সঠিক: সৌরভ


এ প্রসঙ্গে বেঙ্গসরকার বলেন, " আমি মনে করি,আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচের সময় নির্বাচন ঠিক হয়নি। ভারতীয় বোর্ডের উচিত্ ছিল ইংল্যান্ড সফরের দিকে বেশি মনোনিবেশ করা। ইন্ডিয়া-এ দল ইংল্যান্ড যাচ্ছে, সেটা অবশ্য ভালো দিক।" তিনি আরও বলেন, "অবশ্যই ফিউচার ট্যুর প্রোগ্রাম আছে, সেটা জানি। কিন্তু আফগানিস্তানের বিরুদ্ধে যেহেতু এটা টেস্ট ম্যাচ তাই হালকা ভাবে নেওয়ার কোনও জায়গা নেই। তার ওপর আফগানিস্তানের এটা প্রথম টেস্ট। আন্তর্জাতিক পর্যায়ে ওদেরও (আফগানিস্তান) একটা প্রমাণ করার তাগিদ থাকবে।"


আরও পড়ুন- ধোনির বিকল্প বাছলেন সৌরভ


১৪ থেকে ১৮ জুলাই বেঙ্গালুরুতে হবে ভারত-আফগানিস্তান প্রথম টেস্ট ম্যাচ। জুলাইয়ে শুরু হবে ইংল্যান্ড সফর। তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর ,ভারত অধিনায়ক বিরাট কোহলির কাউন্টি খেলাকে সমর্থন করছেন দিলীপ বেঙ্গসরকারও।