ওয়েব ডেস্ক: কুস্তিগীর নরসিংহ যাদবের পর এবার শটপ্যুটার ইন্দ্রজিত্‍ সিংহ। রিও অলিম্পিক শুরুর আগে ফের ডোপ টেস্টে ফেল করলেন আরও এক ভারতীয় অ্যাথলিট। শট পুটে অলিম্পিকে যোগ্যতাঅর্জনকারী ইন্দ্রজিতের রক্তে নিষিদ্ধ জিনিস পাওয়া গিয়েছে। এ নমুন পরীক্ষায় দেখা গিয়েছে ইন্দ্রজিত্‍ পারফরম্যান্সবর্ধক ওষুধ ব্যবহার করেছেন। তবে এক সপ্তাহ পর বি নমুন পরীক্ষার পরই চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে দেশের অ্যান্ডি ডোপিং এজেন্সি, নাডা। ইন্দ্রজিত্‍-এর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি নাডার সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন না। বি নমুনা পরীক্ষাতেও একই ফল হলে রিও অলিম্পিক তো বটেই চার বছরের জন্য ওয়াডার নির্দেশে নির্বাসিত হতে চলেছেন ইন্দ্রজিত্‍।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অলিম্পিকে কটা পদক জিততে পারে ভারত?


গত মাসের ২২ তারিখে এশিয়ান গেমসে রূপো জয়ী এই শটপ্যুটারের ডোপ পরীক্ষা হয়েছিল। পদক জেতার আশা সেভাবে না করা হলেও ইন্দ্রজিত্‍ সবাইকে চমকে চমকপ্রদ কিছু করবেন এমন আশা করা হয়েছিল।


আরও পড়ুন-ডোপ টেস্টে ধরা পড়ার পর নরসিংহ যাদব কী বলছেন?


এদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি জানালেন নরসিংহ যাদব। নিজেকে নির্দোষ প্রমাণ করতে সবরকম পরীক্ষায় বসতে রাজি ভারতীয় এই কুস্তিগীর। ক দিন আগেই নাডার ডোপ পরীক্ষায় ব্যর্থ হন নরসিংহ। রিওতে যাওয়া নিয়ে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে নরসিংহের।