ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন আজিঙ্কে রাহানে। রবিবার দিল্লির বিরুদ্ধে রাহানের অপরাজিত ৯১ রান পয়েন্ট তালিকায় শীর্ষে করে দেয় রাজস্থান রয়ালসকে। নিজের মাথায়ও কমলা টুপি। আপাতত রানের ইঁদুর দৌড়ে রাহানেই এগিয়ে। কিন্তু এত কিছু প্রাপ্তির পরেও রাহানের রাতের ঘুম কেড়ে নিয়েছে একটা ছোটো ভুল!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পয়লা মে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে বিনয় কুমারের বলে মাত্র ১৬ রানে আউট হয়ে যান আজিঙ্কা রাহানে। কভারে উপর দিয়ে রাহানের দুরন্ত শটকে চোখের পলকেই তালুবন্দি করে রায়ডু।  আউট হওয়ার পর সেদিন রাতে ঘুমাতে পারেননি তিনি। নিজেকে বারবার আত্মসমলোচনা করছেন। এমনকী ম্যাচ হেরে যাওয়ার কারণ খুঁজতে গিয়ে তাঁর আউটকেই দায়ী করছেন নিজেই।


"আমিই ভালোই ব্যাট করছিলাম। ছয়-সাত ওভার ব্যাট করার পর ঠিক করে নিয়েছিলাম ২০ ওভার ক্রিজে থাকতেই হবে। কিন্তু এইভাবে আউট হয়ে যাব, ভাবতে পারেনি।"  তবে পরের ম্যাচে যে তিনি কোনও ভুল করেননি দিল্লির বিরুদ্ধে অপরাজিত ৯১ রানই প্রমাণ করে দিয়েছে।


রাজস্থান রয়ালস ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। আজিঙ্কা রাহানে ৪৩০ রান করে ইতিমধ্যে প্রথম স্থানে। তবে সেটা যে তাঁর 'আলটিমেট' প্রাপ্তি নয় সেদিনের রাতের ঘুম বুঝিয়ে দিয়েছে রাহানেকে।