জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ব্যাটার অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ও তাঁর স্ত্রী রাধিকা ধোপাভকর (Radhika Dhopavkar) দ্বিতীয় বারের জন্য বাবা-মা হলেন। রাধিকা ফুটফুট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। রাহানে নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বুধবার। রাহানে লিখলেন, 'আজ সকালে রাধিকা ও আমি আমাদের পৃথিবীতে পুত্রসন্তানকে স্বাগত জানালাম। রাধিকা ও সদ্যোজাত সন্তান দু'জনেই একদম সুস্থ আছে। সকলকে ধন্যবাদ জানাই ভালবাসা ও আশীর্বাদের জন্য।' এদিন আবার রাহানে কন্যা আরিয়ারও জন্মদিন। সে আজ তিন বছরে পা দিল। ২০১৯ সালের অক্টোবরে রাহানে-রাধিকার কোল আলো করে এসেছিল কন্যাসন্তান। এবার আরিয়া তার খেলার সঙ্গী পেয়ে গেল। বাবা-মা তাকে উপহার দিল ছোট্ট ভাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Ravindra Jadeja, Irani Trophy: জাদেজা নেমে পড়লেন মাঠে! বিশ্বাস হচ্ছে না উনাদকাটের



রাহানে ভারতীয় টেস্ট দলে এখন ব্রাত্য। চলতি বছর আইপিএলে কেকেআরের হয়ে খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান রাহানে। এরপর সদ্যসমাপ্ত দলীপ ট্রফির হাত ধরে ক্রিকেটে ফেরেন তিনি। তিন মাস পর ক্রিকেটে ফিরে পশ্চিমাঞ্চলকে নেতৃত্ব দিয়ে রেকর্ড ১৯তম বার দলীপ জেতান। রাহানে দলীপে খেলার আগেই জানিয়ে ছিলেন যে, তাঁর ফোকাস দলীপেই। তিনি ভারতীয় দলে প্রত্যাবর্তন বা নিজের ভবিষ্যত নিয়ে ভাবিত নন। রাহানে তিন ম্যাচে ২৫০ রান করেছেন। যার মধ্যে রয়েছে অপরাজিত ২০৭। রাহানে এবার আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইকে নেতৃত্ব দেবেন। মুম্বই দলে রয়েছে যশস্বী জয়সওয়াল, পৃথ্বী শ, সরফরাজ খান ও শার্দূল ঠাকুরের মতো ক্রিকেটাররা। যাঁরা এই ঘরোয়া টি-২০ প্রতিযোগিতা জেতার অন্যতম দাবিদার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)