নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে মহিলাদের বিগ ব্যা০০শ লিগে ম্যাচ জেতার পর তখন সেলিব্রেশন চলছে অ্যাডিলেড স্ট্রাইকার্সের। ফটোসেশনে ব্যস্ত পুরো দল। তখন আচমকাই মাঠে প্রবেশ টেলর ম্যাকেচনির। সারপ্রাইজের তখনও বাকি! অ্যাডিলেড স্ট্রাইকার্সের অজি স্পিনার আমান্ডা ওয়েলিংটনের সামনে হাঁটু গেঁড়ে বসে পড়েন টেলর। আমান্ডাকে প্রেমের প্রস্তাব দেওয়ার পাশাপাশি তাঁর হাতে আংটিও পরিয়ে দেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহিলাদের বিগ ব্যাশ লিগে শনিবার মেলবোর্ন রেনেগেডসকে ৬ উইকেটে হারিয়ে ভিকট্রি সেলিব্রেশনে মেতে ওঠে অ্যাডিলেড স্ট্রাইকার্সের ক্রিকেটাররা। অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই ভিকট্রি সেলিব্রেশনের মাত্রা এক লহমায় কয়েকগুণ বাড়িয়ে দিলেন আমান্ডার বয়ফ্রেন্ড টেলর। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব তারপর আমান্ডাকে আলিঙ্গন করে তাঁকে চুম্বন করেন টেলর। পরিয়ে দেন আংটি। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল।


আরও পড়ুন - কিংবদন্তি ডন ব্র্যাডম্যানের ৭১ বছরের পুরনো রেকর্ড ভেঙে দিলেন 'হিটম্যান'


বয়ফ্রেন্ডের এমন কান্ডকারখানায় আপ্লুত ২২ বছর বয়সী আমান্ডা জানান, আমি জানতাম না কী ঘটতে চলেছে! তবে যা ঘটেছে তাতে আমি ভীষণ খুশি। ২০১৬ সালে অস্ট্রেলিয়ার জাতীয় দলে অভিষেক হয় আমান্ডা জেড ওয়েলিংটনের। এখন পর্যন্ত ৮টি টি-টোয়েন্টি, ১২টি ওয়ান ডে ও একটি টেস্টে খেলেছেন তিনি।