নিজস্ব প্রতিবেদন : ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই কেউ বলছেন, মেড ফর ইচ আদার। কেউ আবার বলছেন, মাসলম্যান এখন কিসম্যান। কেউ আবার রহস্য ফাঁস করেছেন। লিখেছেন, আচ্ছা তা হলে এভাবেই শক্তি সঞ্চয় করেন আন্দ্রে রাসেল! স্ত্রী জেসিম লরার সঙ্গে আন্দ্রে রাসেলের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। তার পর থেকেই মাসলম্যান ফের চর্চায় চলে এসেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ১২০ কোটি টাকা জরিমানা, না দিলে বন্ধ হতে পারে ওয়াংখেড়ে স্টেডিয়াম!



প্রায় প্রতি ম্যাচেই তাঁর ঝোড়ো ইনিংস দেখতে পাচ্ছেন দর্শকরা। চলতি আইপিএলে কলকাতা সমর্থকদের কাছে তিনি এখন হয়ে উঠেছেন চোখের মণি। পরিস্থিতি যেমনই থাকুক, আন্দ্রে রাসেল ২২ গজে রয়েছেন মানে ম্যাচ বের করা সম্ভব। এমনই বিশ্বাস জুগিয়েছেন ক্যারিবিয়ান তারকা। প্রায় একার চেষ্টায় তিনি একের পর এক ম্যাচ বের করে চলেছেন। সেই রাসেলের মাঠের পারফরম্যান্স উত্তেজনায় ভরপুর। মাঠের বাইরেও স্ত্রী জেসিম লরার সঙ্গে রোম্যান্সে তিনি সমান স্বচ্ছন্দ। সেটাই যেন প্রমাণ করে গেল এই ভিডিয়ো। যেখানে রাসেল তাঁর স্ত্রীর সঙ্গে মেতেছেন রোম্যান্সে। 


আরও পড়ুন- IPL 2019, RRvDC: রাহানের শতরানে রক্ষে নেই, ঋষভ পন্থের ঝোড়ো ব্যাটিংয়ে জয় দিল্লির



রাসেলের স্ত্রী জেসিম লরা পেশায় প্রথম সারির মডেল। তিনি ডিজাইনার হিসাবেও কাজ করেন। বরাবরই স্ত্রীকে নিজের প্রিয় বন্ধু বলে এসেছেন রাসেল। কলকাতার হয়ে দারুণ ব্যাটিং পরও জীবনে লেডি লাক-এর উল্লেখ করেছিলেন তিনি। লরার সঙ্গে রাসেলের দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল। সেই বন্ধুত্ব একটা সময় প্রেমে রূপান্তরিত হয়। তার পর ২০১৪ সালে বিয়ে করেন। এর পর থেকে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন রাসেল ও লরা।