নিজস্ব প্রতিবেদন: তারাখচিত মুম্বেইয়ের গালা নাইট দূরত্ব ঘোচাল শিক্ষক-ছাত্রের। প্রিয় ছাত্রের বিয়ের রিসেপশনে সস্ত্রীক হাজির মাস্টারমশাই। নিজেদের সম্পর্কের ব্যারিকেড ভেঙে এবার ফের কাছাকাছি অনিল কুম্বলে এবং বিরাট কোহলি। সৌজন্যে-বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশন অনুষ্ঠান।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বিরুষ্কার রিসেপশনে তারার মেলা, দেখুন ছবিতে


চ্যাম্পিয়নস ট্রফির পর ভারতীয় দলের হেডস্যারের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন স্যার কুম্বলে। তখন ক্রীড়ামহল এবং সংবাদমাধ্যাম জেন্টলম্যান অনিলের বিদায়ের মূল কারণ হিসেবে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলে ভারত অধিনায়ককেই। শিক্ষক দিবসে বিদায়ী কোচের নাম উল্লেখ না করে, ক্যাপ্টেন-কোচ বিবাদে ঘৃতাহুতি যোগ করেছিলেন বিরাটও। 


আরও পড়ুন- মিডল ফিঙ্গার 'দেখিয়ে' বিপাকে হোয়াটসঅ্যাপ


এরপর জল আরও অনেক দূর গড়িয়েছে। ভারতীয় দলে রবি উদয়ও সম্পন্ন হয়েছে। 'মিশন ১-১-১' নিয়ে এগোচ্ছে বিরাটের ভারত। এমন সময় সব দ্বন্দ মিটিয়ে ফের কাছাকাছি কিংবদন্তী কুম্বলে এবং রানমেশিন বিরাট। চলতি বছরের মাঝামাঝি সময় থেকে মুখ দেখাদেখি বন্ধ থাকার পর বছর বিদায়ের শেষ লগ্নে একেবারে মিষ্টিমুখ। 



মুম্বইয়ে বিরাট-অনুষ্কার রিসেপশনে সচিন, সৌরভদের সঙ্গেই হাজির সস্ত্রীক অনিল কুম্বলে। অনেকেই মনে করছেন, 'ব্রেক থেকে প্যাচ আপ' এটাই নাকি বছরের শ্রেষ্ঠ ছবি।