নিজস্ব প্রতিবেদন: ৬ মাস পূরণ করেছে অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির কন্যা ভামিকা। পার্কে গিয়ে ছোট্ট ফ্যামিলি পিকনিকের মতো আয়োজন করেছিলেন বিরাট- অনুষ্কা। সেই মুহুর্তের ছবিই পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে কোনও ভাবে দেখা না যায়। কখনও মায়ের বুকের উপর শুয়ে, কখনও বাবার কোলে ভামিকাকে দেখা গিয়েছে। তবে তার মুখ কখনই দেখা যায়নি। উল্লেখ্য, জন্মের পরই পাপারাৎজিদের মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নিষেধ করে দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।


আরও পড়ুন, Euro cup-এ পরাজয়ের জের! মাঠের বাইরে Italian-দের আক্রমণ ইংরেজদের


বিরাট-অনুষ্কাও জানিয়েছিলেন তারা কোনও দিনই নিজেদের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না। যতদিন না ভামিকা সোশ্যাল মিডিয়া কী সেটি বুঝতে শিখছে। যদিও এই ছবি প্রকাশ্যে আসার পর নেটিজেনদের দাবি, অবশেষে নিজেদের প্রতিজ্ঞা থেকে পিছু হটলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলি অভিনেত্রী। 



চলতি বছরের জানুয়ারি মাসে ভারত অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ঘর আলো করে জন্ম নেয় তাদের কন্যা সন্তান ভামিকা।বর্তমানে ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ছুটি কাটাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। সেখানেই মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট। 


ইংল্যান্ডেই মেয়ের ছ'মাসের জন্মদিন পালন করলেন সেলিব্রিটি দম্পতি। অনুষ্কা নিজের ইনস্টাগ্রামে ছ’মাস পূর্তির আনন্দে কেক কাটার ছবিও পোস্ট করেছেন।