নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক কোনও ফুটবল দলকে একাই ক্লাব পর্যায়ে নামিয়ে আনতে পারেন তিনি। গোটা ফুটবলবিশ্ব জানে ম্যাজিকের নাম লিওনেল মেসি (Lionel Messi)। গত রবিবার স্পেনের পাম্পলোনা দেখল এলএম টেন শো। আর্জেন্তিনা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল এস্তোনিয়ার। মেসি একাই পাঁচ গোল করে উড়িয়ে দিলেন প্রতিপক্ষকে। আর্জেন্তিনা ম্যাচ জিতল ৫-০ গোলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাতবারের ব্যালন ডি'অর জয়ী এই প্রথম কোনও আন্তর্জাতিক ম্যাচে পাঁচ গোল করার নজির গড়লেন। এই প্রতিবেদনে দেখে নিন মেসির চোখ ধাঁধানো গোলগুলির। মেসি ম্যাচের ৮ মিনিটেই পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন। এরপর ৪৫, ৪৭, ৭০, এবং ৭৫ মিনিটে বাকি চার গোল করেন।



২০১২ সালের মেসি প্রথম বার্সেলোনার জার্সিতে ৫ গোল করেছিলেন। বায়ার লেভারকুসেনের বিপক্ষে ৫ গোল করেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে মেসি ম্যাজিকে বুঁদ হয়েছিল তাঁর ফ্যানরা। সেটি ছিল তাঁর প্রথম ৫ গোল। দেশ ও ক্লাবের জার্সিতে পাঁচ গোল করার অনন্য নজিরে নিজের নাম লেখালেন লিও। বুঝিয়ে দিলেন তিনি ফুরিয়ে তো যানইনি, উল্টে তাঁর এখনও অনেক কিছু দেখানোর আছে সমালোচকদের।


আরও পড়ুন: Root-Tendulkar: সচিনের এই রেকর্ড ছুঁয়ে ফেলবেন রুট! বড় ভবিষ্যদ্বাণী অজি মহারথীর


আরও পড়ুনAjinkya Rahane: ৩৪-এ পা দিলেন রাহানে, শেহওয়াগ-হরভজনদের শুভেচ্ছা মন ছুঁয়ে নেবে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)