জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশিত ভাবেই বাংলার (Bengal) হেড কোচের দায়িত্ব ছেড়ছেন অরুণ লাল (Arun Lal)। বয়স ও ব্যক্তিগত কারণের জন্যই মনোজদের সংসার ছেড়েছেন তিনি। অরুণ লালের এখন ঝাড়া হাত-পা। এবার মধুচন্দ্রিমা সারতে বিদেশে পাড়ি দিচ্ছেন বাংলার প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মধ্যপ্রদেশের কাছে সেমিফাইনালে হারের পরেই বাংলার রঞ্জি অভিযান শেষ হয়ে যায়। এরপর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে উত্তরাখণ্ডে গিয়েছিলেন অরুণলাল। এবার অরুণ লাল তাঁর স্ত্রী বুলবুল সাহার সঙ্গে শুধু ভারতেই নয়, ঘুরতে চান তুরস্কতেও।


জি নিউজকে দেওয়া সাক্ষাৎকারে অরুণ লাল তাঁর মধুচন্দ্রিমার পরিকল্পনা জানিয়েছেন। তিনি বলেন, "আমি স্ত্রীর সঙ্গে তুরস্ক যেতে চাই। বিয়ের পর আমি সেভাবে কোথাও ঘুরতে যাইনি। নিজেকে এবং স্ত্রীকে এখন সময় দিতে চাই। তুরস্কের পাশাপাশি আমি দ্রুত দার্জিলিং ও কালিম্পংয়েও যাব। আমার স্ত্রী স্কুল শিক্ষিকা। ওর স্কুলে ছুটি পড়লেই আমার ঘুরতে চলে যাব।" 


গত মে মাসে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন অরুণ লাল। অরুণ লালের বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের বান্ধবীকে। তবে ক্যানসারকে হারিয়ে দেওয়া ভারতের প্রাক্তন ওপেনার কেন ফের বিয়ে করলেন? ৬৬ বছর বয়সে এসে তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন? এই প্রশ্নও উঠেছিল। আসলে অরুণ লালের প্রথম স্ত্রী রীনা অসুস্থ। তাঁর অসুস্থতার কথা জানেন বুলবুলও। রীনা দেবীর শুশ্রূষার দায়িত্বও নেন বুলবুল।


আরও পড়ুন: Exclusive | Arun Lal : কেন বাংলার কোচের পদ থেকে সরে দাঁড়ালেন অরুণ লাল? জানতে পড়ুন


আরও পড়ুনBrett Lee | Virat Kohli: লি আজও ভুলতে পারেননি তাঁর ছেলের জন্য কোহলির সেদিনের মহানুভবতা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta A