নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সের গেমস ভিলেজে (Tokyo Games village) অ্যথলিটদের জন্য বরাদ্দ হয়েছে 'অ্যান্টি-সেক্স' খাট! যা নিয়ে নেট মাধ্যমে হইচই পড়ে গিয়েছে। কার্ডবোর্ডের তৈরি করা খাট এতটাই নড়বড়ে যে এখানে সঙ্গম করা কার্যত অসম্ভব। এমনই অভিযোগ রিও অলিম্পিক্সের ৫০০০ মিটারের রুপো পদক জয়ী দৌড়বিদ পল চেলিমোর (Paul Chelimo)।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:টোকিয়ো অলিম্পিক্স শুরুর আগে ভয় দেখাচ্ছে করোনা, আক্রান্ত দুই খেলোয়াড়


চলতি বছর জানুয়ারিতেই এই বিছানার ছবি প্রকাশ্যে এসেছিল। অলিম্পিক্স আয়োজকরা জানিয়ে ছিলেন যে, ২০০ কিলোর ওজন নিতে পারবে। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে নেহাতই পলকা!  চেলিমো টুইটারে খাটের ছবি পোস্ট করে মজা করে লেখেন, "টোকিও অলিম্পিক্স ভিলেজে যে বিছানা দেওয়া হয়েছে সেগুলি কার্ডবোর্ডের। অ্যাথলিটদের ঘনিষ্ঠতা থেকে বিরত রাখার জন্যই এমন খাট দেওয়া হয়েছে। খেলার বাইরে অন্য খেলায় এই বিছানা একজনের ওজন নিতেই পারবে। আমার মতে ডিসটান্স রানারদের জন্য অসুবিধা হওয়ার কথা নয়। আমরা চারজনও মানিয়ে নিতে পারব।” এই টুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় হাসির ঝড় উঠে যায়।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)