নিজস্ব প্রতিবেদন- শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতা ক্রীড়াক্ষেত্রে আসল। এই ব্যাপারে কোনও ফাঁকি চলে না। বিশেষ করে দলের কোচ যদি প্রচণ্ড কড়া হন তা হলে কথাই নেই। কোনওভাবেই দলের ক্রিকেটারদের দেরি করে প্র্যাকটিসে আসা মেনে নেবেন না। প্র্যাকটিসে দেরি করে আসলে ক্রিকেটারদের বিভিন্ন রকম শাস্তির মুখে পড়তে হয়। এমন উদাহরণ ভুরি ভুরি রয়েছে। কিন্তু এমন শাস্তি বোধ হয় নতুন। অনুশীলনে দেরি করে এলে অদ্ভুত প্যান্ট পরে ঘুরতে হবে ক্রিকেটারদের। মুম্বই টিম ম্যানেজমেন্ট এমন শাস্তি নির্ধারণ করেছে। এমনিতে দেখলে মজার শাস্তি। তবে অদ্ভুত সেই প্যান্ট পরে ঘুরতে গিয়ে অস্বস্তি বাড়ছে ক্রিকেটারদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  মালিক হিসাবে শাহরুখ খান কেমন, জানালেন কলকাতার ক্রিকেটাররা



মুম্বইয়ের বারিন্দর স্রানকে বিমানবন্দরে দেখা গিয়েছিল অদ্ভুত একটা প্যান্ট পরে। বারিন্দর দেরি করে অনুশীলনে এসেছিলেন। যার জন্য তাঁকে অদ্ভুত দেখেতে সেই প্যান্ট পরে ঘুরতে হল। সেই প্যান্টের নানা ধরণের ইমোজি আঁকা। যতদিন পর্যন্ত দলের অন্য কোনও ক্রিকেটার প্র্যাকটিসে দেরি করে না আসেন ততদিন তাঁকে এমন শাস্তি ভোগ করতে হবে। হলুদ রঙের সেই প্যান্ট। একগাদা ইমোজি আঁকা তার চারপাশে। এমন প্যান্ট পরে সফরও করতে হচ্ছে ক্রিকেটারদের। আর চারপাশে থাকা সতীর্থরা সেই প্যান্ট পরা ক্রিকেটারকে নিয়ে ঠাট্টা-তামাশা করার সুযোগও ছাড়ছেন না।



হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ খেলতে যাওয়ার আগে বারিন্দরকে বিমানবন্দরে ওরকম প্যান্ট পরা অবস্থায় দেখা গিয়েছিল। এর আগে রোহিত শর্মাকেও এমন প্যান্টে দেখা গিয়েছিল। কিন্তু তখন অনেকেই ভেবেছিলেন, রোহিত হয়তো ইচ্ছে করেই এমন প্যান্ট পরেছিলেন। কিন্তু রহস্য উন্মোচন করে গেলেন বারিন্দর।