নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের জেরে লকডাউনের মাঝেই প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে আউটডোর ট্রেনিং শুরু করে দেন শর্দুল ঠাকুর। কেন্দ্রীয় সরকার অনুশীলনের জন্য মাঠ খুলে দিয়েছে। স্থানীয় মহারাষ্ট্রের পালঘর জেলার বাইসারের মাঠে অনুশীলনে নেমে পড়েন মুম্বইয়ের এই পেসার। শর্দুলই প্রথম ভারতীয় ক্রিকেটার যিনি বোর্ডের চুক্তিবদ্ধ এবং অনুশীলনে নামেন। কিন্তু বোর্ডের কোনও রকম অনুমতি না নিয়ে শর্দুল ঠাকুর আউটডোর অনুশীলনে নামায় মোটেও খুশি নন বোর্ড কর্তারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


চতুর্থ দফার লকডাউনে একা একা ট্রেনিংয়ের জন্য মহারাষ্ট্র সরকার স্টেডিয়াম খোলার অনুমতি দিয়েছে শুধুমাত্র গ্রিন এবং অরেঞ্জ জোনে। প্রায় দু মাস পরে অনুশীলনে নেমে বেশ খুশি শর্দুল ঠাকুর। সংবাদসংস্থা PTI-কে তিনি জানান, "হ্যাঁ আমি আজ থেকে অনুশীলনে নেমেছি। দু মাস পরে অনুশীলনে নেমে বেশ ভালো লাগছে।"


এদিকে শর্দুল আউটডোর অনুশীলনে নেমেছে বোর্ডের কাছে কোনও অনুমতি না নিয়েই। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। সংবাদসংস্থা IANS-কে এক বোর্ড কর্তা বলেন, "ও তো বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার, কিন্তু কোনও রকম অনুমতি নেয়নি কারোর। ও নিজের মতোই আউটডোর অনুশীলন শুরু করে দিল। এটা করা ঠিক হয়নি ওর।"


 


আরও পড়ুন - আইপিএল নিয়ে বিরাট বার্তা দিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী