নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের অত্যন্ত সুসম্পর্ক। ইসিবি-র কঠিন সময়ে এবার পাশে দাঁড়াতে চাইছে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সঙ্গেই সিরিজ শেষ হয়ে যায় এক ম্যাচ না হয়েই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই টেস্ট বাতিল হওয়ায় প্রায় ২৫ মিলিয়ন পাউন্ড আর্থিক ক্ষতি হতে পারে ইসিবি-র। এমনটাই রিপোর্ট ব্রিটিশ সংবাদমাধ্যমের। এই আর্থিক ক্ষতি পুষিয়ে দিতে আগামী বছর দু'টি অতিরিক্ত টি-টোয়েন্টি ম্যাচ খেলার প্রস্তাব দিল বোর্ড। কিন্তু ম্যাঞ্চেস্টার টেস্টের বদলে নয়। টেস্ট হবে টেস্টের মতোই।


আরও পড়ুন: Ind vs Pak: ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় আপডেট দিলেন পিসিবি চেয়ারম্যান


আগামী বছর জুনে ভারতের ফের ইংল্যান্ড সফর। তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ান-ডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ভারত-ইংল্যান্ডের। সেই সিরিজেই বাড়তি জোড়া টি-২০ খেলতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। এক ব্রিটিশ দৈনিকে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে যে,ম্যাঞ্চেস্টার টেস্ট ধরেই চলতি বছর ইসিবি-র  ৪০ মিলিয়ন পাউন্ড ক্ষতি হতে পারে। বিসিসিআই চাইছে কঠিন সময়ে ক্রিকেট খেলেই ইংল্যান্ডের পাশে থাকতে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee "24 Ghanta App)