Ind vs Pak: ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় আপডেট দিলেন পিসিবি চেয়ারম্যান

সোমবার আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব নেন রামিজ রাজা।

Updated By: Sep 13, 2021, 06:26 PM IST
Ind vs Pak: ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় আপডেট দিলেন পিসিবি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদন: পাক প্রধানমন্ত্রী ইমরান খান মনোনীত রামিজ রাজাকে (Ramiz Raja) চেয়ারম্যানের পদে বসিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। সোমবার আনুষ্ঠানিক ভাবে চেয়ারে বসেন সে দেশের প্রাক্তন ক্রিকেটার। নব নিযুক্ত চেয়ারম্য়ানের কাছে জানতে চাওয়া হয়েছিল যে, আগামী দিনে ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজের সম্ভাবনা আছে কি না? উত্তরে প্রাক্তন পাক ক্রিকেটার বলেন, "রাজনৈতিক কারণে স্পোর্টিং মডেলটা নষ্ট হয়ে গিয়েছে। ফলে এই মুহূর্তে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ অসম্ভব। আর এই বিষয় নিয়ে আমাদের কোনও দ্রুততা নেই। আমাদের ফোকাস ঘরোয়া ও স্থানীয় ক্রিকেট।"

আরও পড়ুন: T20 World Cup: টি-২০ বিশ্বকাপের জন্য বাবর আজমদের কোচ হেডেন-ফিল্যান্ডার
 

বাইশ গজে ইন্দো–পাক দ্বৈরথ দেখতে মুখিয়ে থাকেন ফ্যানেরা। আইসিসির টুর্নামেন্টেই শুধু মাত্র মুখোমুখি হয় দুই প্রতিবেশী দেশ। শেষবার ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হয়েছিল ৯ বছর আগে। রাজনৈতিক কারণেই ভারত-পাক একে-অপরের দেশে গিয়ে খেলে না। শেষবার মুখোমুখি হয়েছিল ২০১৯ সালে আইসিসি বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হয়েছিল দুই দেশ। ফের একবার আসন্ন টি-২০ বিশ্বকাপে দেখা হবে এই দুই দেশের। আগামী ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের অভিযান শুরু করছে ভারত।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.