নিজস্ব প্রতিবেদন- বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির বাড়িতে এবার হানা দিল করোনাভাইরাস। জানা গিয়েছে, সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী এবং তাঁর শশুর, শাশুড়ি আক্রান্ত হয়েছেন। যদিও সৌরভের পরিবারের তরফ এখনো এই ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে রাজ্যের স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এর পর স্নেহাশিস গাঙ্গুলির শশুর এবং শাশুড়িও ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার প্রকোপ কমাতে গোটা দেশে লকডাউন শুরু হওয়ার পর থেকেই সৌরভ গাঙ্গুলি মাঠে নেমে কাজ করেছেন। কখনও বেলুড় মঠ, কখনও ইসকন, দুঃস্থদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন সৌরভ। এমনকী করোনার বিরুদ্ধে লড়াই করা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদেরও উৎসাহ যুগিয়েছেন মহারাজ। করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেমে সবাইকে মনের জোর রাখতে বলেছিলেন সৌরভ। তবে খোদ সৌরভের পরিবারের সদস্যদের আক্রান্ত হওয়ার খবর তাঁর ভক্তদের মধ্যে চিন্তা বাড়িয়েছে। জানা গিয়েছে, স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী, শশুর এবং শাশুড়ির কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। স্নেহাশিস গাঙ্গুলির মোমিনপুরের বাড়িতে যিনি পরিচারিকার কাজ করেন তিনিও করোনা টেস্টে পজিটিভ হয়েছেন বলে জানা গিয়েছে। 


আরও পড়ুন- চিনা স্পনসর বাতিল হলে বিরাট ক্ষতির মুখে পড়বে BCCI


আজ শনিবার স্নেহাসিস গাঙ্গুলির স্ত্রী, শশুর এবং শাশুড়ির আরো একবার টেস্ট করানো হবে। তাদের এখনই নার্সিংহোম থেকে ছাড়া হবে কিনা সেটা আজকের টেস্ট রিপোর্টের উপর নির্ভর করছে বলে জানা গিয়েছে। এর আগে রিপোর্ট পজিটিভ আসার পরই স্নেহাসিশ গাঙ্গুলির স্ত্রী, শ্বশুর, শাশুড়ি এবং ওই পরিচারিকাকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।