নিজস্ব প্রতিবেদন:  ক্রিকেট ছেড়েছেন এক দশক হয়ে গিয়েছে। তবু তাঁর জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তিনি বোর্ড প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বুধবার বেঙ্গালুরুতে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে বৈঠক করে ফেরার পথে বিমানবন্দরে ভক্তকূলের আবদারে সকলের সঙ্গে সেলফি তুললেন সৌরভ। সেই ছবি আবার পোস্টও করেছেন মহারাজ। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বোর্ড প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন সবে এক সপ্তাহ পেরিয়েছে। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেটকে নতুন দিশা দেখাতে শুরু করে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। প্রথম শ্রেণির ক্রিকেটারদের বেতন বৃদ্ধি থেকে দেশের মাটিতে দিন-রাতের টেস্ট আয়োজনের সিলমোহর। প্রশাসক সৌরভ যেন টি-টোয়েন্টি ঢঙে ব্যাট করছেন। এরই মাঝে ভারতীয় ক্রিকেটের রোডম্যাপ ঠিক করতে বুধবার বেঙ্গালুরুতে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে বৈঠক করেন বোর্ড প্রেসিডেন্ট। এনসি-এর পরিকাঠামো উন্নয়ন বিষযে দীর্ঘক্ষণ সৌরভ-রাহুল কথাবার্তা হয় এদিন।



বেঙ্গালুরু থেকে ফেরার পথে বিমানবন্দরে চেক ইন পয়েন্ট সবার আবদার মিটিয়ে বিশাল ভিড়ের সামনে দাঁড়িয়ে সেলফি তোলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। টুইটারে সেই ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, "ব্যাঙ্গালোর এয়ারপোর্টে চেক ইনের সময়... মানুষের ভালবাসা ও কৃতজ্ঞতা।"


আরও পড়ুন - India vs Bangladesh: রবিবার শুরু সিরিজ, আজই দিল্লিতে চলে এল টিম বাংলাদেশ