নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে (COVID-19) পিছিয়ে যাওয়া ভারত-শ্রীলঙ্কা সিরিজের নতুন সূচি জানিয়ে দেওয়া হলো। ১৩ জুলাই থেকে ওয়ানডে সিরিজ ও ২১ জুলাই প্রথম টি-২০ হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারির প্রকোপে এবার ১৮ জুলাই থেকে ওয়ানডে ও ২৫ জুলাই থেকে টি-২০ সিরিজের শুভারম্ভ হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার বিকেলে টুইট বিবৃতি দিয়ে জানিয়ে দিল বিসিসিআই ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ইংল্যান্ড থেকে দ্বীপরাষ্ট্রে ফেরার পর করোনাক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার (Grant Flower) ও ডেটা অ্যানালিস্ট (G T Niroshan)। এই ঘটনা সামনে আসার পরেই ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে সিরিজ পিছিয়ে দেওয়া হলো।


আরও পড়ুন: COVID-19 আবহে পিছিয়ে গেল India vs Sri Lanka সিরিজ!



বিসিসিআই সচিব জয় শাহ বলেন, “আমরা বুঝতে পারছি যে একটা অন্যরকম পরিস্থিতির মধ্যে দিয়ে আমরা যাচ্ছি। শ্রীলঙ্কা ক্রিকেটের সঙ্গে আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। এই কঠিন সময় মসৃণ ভাবে সিরিজ সম্পন্ন করার জন্য আমরা এক সঙ্গে আছি। আমাদের মেডিক্যাল টিম শ্রীলঙ্কার দলের ডাক্তারদের সঙ্গে কথা বলছে যাতে যাবতীয় নিরাপত্ত বিধি মেনেই সিরিজ করা যায়। আশা করছি দুর্দান্ত ক্রিকেট দেখতে পাব আমরা।” শ্রীলঙ্কা ক্রিকেটের সিইও অ্যাশলে ডি সিলভা বিসিসিআইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তাঁদের পরিস্থিতি বুঝে পদক্ষেপ করার জন্য।
 


আগামী ১৮ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। তারপর ২০ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ২৩ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২৫ জুলাই  প্রথম টি-২০, ২৭ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৯ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০ হবে। প্রতিটি ম্যাচই হবে একই ভেন্যুতে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)