COVID-19 আবহে পিছিয়ে গেল India vs Sri Lanka সিরিজ!

আগামী ১৩ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। 

Updated By: Jul 9, 2021, 09:38 PM IST
COVID-19 আবহে পিছিয়ে গেল India vs Sri Lanka সিরিজ!

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে (COVID-19) আসন্ন ভারত-শ্রীলঙ্কা সিরিজ পিছিয়ে গেল। ইংল্যান্ড থেকে দ্বীপরাষ্ট্রে ফেরার পর করোনাক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার (Grant Flower) ও ডেটা অ্যানালিস্ট (G T Niroshan)। এই ঘটনা সামনে আসার পরেই ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে সিরিজ চার দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিসিসিআই-এর এক সিনিয়র আধিকারিক বলেছেন, "১৩ জুলাইয়ের বদলে ১৭ জুলাই থেকে শুরু হবে ভারত-শ্রীলঙ্কা সিরিজ। শ্রীলঙ্কার ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। "

আরও পড়ুন: COVID-19 আক্রান্ত শ্রীলঙ্কার ব্যাটিং কোচ, আগামী সপ্তাহে শুরু India vs Sri Lanka সিরিজ!

আগামী ১৩ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তারপর ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০ হওয়ার কথা। প্রতিটি ম্যাচই হবে একই ভেন্যুতে। ফলে এখন যা পরিস্থিতি তাতে করে সিরিজ পিছিয়ে যাওয়া নতুন সূচি ঘোষিত হতে চলেছে। 

সম্প্রতি ইংল্যান্ডের একাধিক ক্রিকেটারের কোভিড (COVID-19) রিপোর্ট পজিটিভ এসেছে। এমনকী পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে একাধিক নতুন ব্রিটিশ ক্রিকেটারকে খেলাতে বাধ্য হয়েছে ইংল্যান্ড। ফলে মনে করা হচ্ছে ইংল্যান্ড থেকেই করোনা নিয়ে ফিরেছেন শ্রীলঙ্কার সাপোর্ট স্টাফরা। যদিও এখনও শ্রীলঙ্কার কোনও ক্রিকেটারের করোনাক্রান্ত হওয়ার খবর মেলেনি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)