জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2022)। নতুন জার্সিতে দেখা যাবে টিম ইন্ডিয়াকে (Team India)। দলের অফিসিয়াল কিট স্পনসর-এর মঙ্গলবার ঘোষণা করেছে যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে 'মেন ইন ব্লু' ব্রিগেডকে নতুন জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামতে দেখা যাবে। দলের অফিসিয়াল কিট স্পনসর একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে রোহিত শর্মা (Rohit Sharma), হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya), শ্রেয়স আইয়ারদের (Shreyas Iyer) নতুন জার্সিতে দেখা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োতে, রোহিত বলেছেন, 'অনুরাগী হিসেবে আপনারা আমাদের ক্রিকেটার বানিয়েছেন। যেটা আমরা হয়েছি।' এর পরেই শ্রেয়স বলেন, 'আপনারা উৎসাহিত না করলে খেলাটি এমন উচ্চতায় যেত না।' শ্রেয়সকে স্ট্যান্ডবাই হিসেবে এ বারের  টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে। সোমবারই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে মুখ্য জাতীয় নির্বাচক কমিটি। শ্রেয়সের পর হার্দিক বলেছেন, 'টিম ইন্ডিয়ার নতুন জার্সিতে সঙ্গী হন।' ভিডিয়োতে দেখা গিয়েছে, রোহিত এবং হার্দিক ট্র্যাক স্যুটের ভিতরে যে জার্সি পরে রয়েছেন, সেটা স্কাই রঙের। এই জার্সির রঙ অবশ্যই আগের জার্সির থেকে আলাদা বলে মনে হয়েছে। যা ছিল গাঢ় নীল রঙের। ২০২০ সালে এমপিএল কিট স্পনসর হওয়ার পর এটি হবে তৃতীয় ভারতীয় জার্সি।


আরও পড়ুন: Sri Lanka, Asia Cup 2022 : অস্থির সময় অতীত, জয়ী শ্রীলঙ্কা দলকে দেখার জন্য কলম্বোর রাস্তায় জনজোয়ার


আরও পড়ুন: T20 World Cup 2022: কোন দুই তারকাকে দলে না দেখে অবাক হয়েছেন আজহার? জেনে নিন


 



রোহিত শর্মার নেতৃত্বে নামবে দল। চোট সারিয়ে দলে ফিরছেন জসপ্রীত বুমরা এবং হর্ষল প্যাটেল। তবে মহম্মদ শামিকে রিজার্ভে রাখা হলেও, মূল ১৫ জনের দলে রাখা হয়নি। প্রত্যাশা মতোই চোটের কারণে, সুযোগ পাননি রবীন্দ্র জাদেজা। অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। এ ছাড়া স্পিনার হিসেবে রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহাল সুযোগ পেয়েছেন। বিশ্বকাপের আগে ঘরের মাঠে হতে চলা অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সিরিজে থাকবেন না হার্দিক পাণ্ডিয়া, আর্শদীপ সিং ও ভুবনেশ্বর কুমার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)