জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন সেই 'আঠারো আসুক নেমে'র মতো কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) কপালে 'আঠারো এল নেমে'র চিত্রনাট্য় লেখা ছিল! মুম্বই ইন্ডিয়ান্সকে '১৮' রানে হারিয়ে ঠিক '১৮' পয়েন্ট তুলেই, সবার আগে প্লেঅফে গিয়েছিলেন শ্রেয়স আইয়াররা। আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই কেকেআরের সামনে অগ্নিপরীক্ষা। আগামিকাল অর্থাৎ মঙ্গলবার আহমেদাবাদে নাইটরা সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কোয়ালিফায়ার ওয়ান খেলবে। এই ম্য়াচ জিতলেই ফাইনাল। জিততে না পারলেও ফের একটা সুযোগ থাকবে ফাইনালে যাওয়ার। ২৪ মে সেক্ষেত্রে জিততেই হবে কোয়ালিফায়ার টু। তবে কেকেআর শিবিরে এখন খুশির হাওয়া। প্লেঅফে যাওয়ার আনন্দ। আর এই আনন্দে জুড়লেন বাঙলার উঠতি প্রতিভাবান গায়িকা অন্তরা নন্দী (Antara Nandy)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Viral Video | RCB vs CSK: লাল,হলুদ দলের সমর্থকদের ধুন্ধুমার 'লড়াই'! নেটপাড়ায় শুধুই অস্বস্তিকর ভিজুয়াল



অন্তরা নিজের স্টাইলে কেকেআরের থিম সং 'করব...লড়ব...জিতব' রিক্রিয়েট করলেন। তাঁর সঙ্গে গলা মেলালেন আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, অনুকূল রয় ও ভেঙ্কটেশ আইয়াররা। পাওয়া গেল মিচেল স্টার্ককেও। কেকেআর সোশ্য়াল মিডিয়া হ্য়ান্ডেলে সেই গান শেয়ার করেছে। যা বহু সমর্থকেরই মন জয় করে নিয়েছে। আইপিএলের লিগ পর্যায়ের ৭০ ম্যাচের যবনিকা পতন হয়েছিল গত রবিবার রাতে। গুয়াহাটির বর্সাপাড়া ক্রিকেটে স্টেডিয়ামে লাগাতার বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্য়ালসের ম্য়াচ। রাত সাড়ে দশটা নাগাদ বৃষ্টি কমায়, ঠিক হয়েছিল যে খেলা হবে ৪০-এর বদলে ১৪ ওভারের। অর্থাৎ সাত ওভার করে খেলবে দুই দল। কিন্তু ফের বৃষ্টি নামায় অবশেষে ম্য়াচ পণ্ডই হয়ে যায়। ভাগাভাগি হয়ে যায় এক পয়েন্ট করে। আইপিএল প্লে-অফের চার দলের নাম আগেই চূড়ান্ত হয়ে গিয়েছিল। এই ম্য়াচের পরেই স্থির হয়ে যায় যে কোয়ালিফায়ার ওয়ান ও এলিমিনেটরে কোন দল খেলবে। এলিমিনেটর খেলবে রাজস্থান বনাম বেঙ্গালুরু।


আরও পড়ুন: Camila Giorgi: টেনিস সুন্দরী এখন 'চোর'! হাতিয়েছেন বিপুল দামি গালিচা, ৪৫০ কেজির প্রাচীন টেবল


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)