নিজস্ব প্রতিবেদন – আটটা ছক্কা। ব্যস, তাতেই কেল্লাফতে। ১৮ বলেই হাফ সেঞ্চুরি পূর্ণ করলেন বাংলার আকাশদীপ। ঢুকে পড়লেন রঞ্জি ট্রফির ইতিহাসে দ্রুততম অর্ধশতরানকারিদের তালিকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৫ বলে ৫০ রান করে রঞ্জির ইতিহাসে দ্রুততম অর্ধশতরান করার রেকর্ড রয়েছে জম্মু ও কাশ্মীরের বানদীপ সিংয়ের। দ্বিতীয় দ্রততম অর্ধশতরান হিমাচল প্রদেশের পঙ্কজ জয়সওয়ালের, ১৬ বলে করেন হাফ-সেঞ্চুরি। এরপরই ১৮ বলে পঞ্চাশ করে সেই তালিকায় যুগ্মভাবে তৃতীয় স্থানে ঢুকে পড়লেন আকাশদীপ। বরোদার হয়ে ইউসুফ পাঠানও ১৮ বলে অর্ধশতরান করেন ২০১২-১৩ মরসুমে। 


শাহবাজ আহমেদ আউট হওয়ার পর মাঠে নামেন আকাশদীপ। শুরু থেকেই ছিলেন তীব্র মারমুখী মেজাজে। একটার পর একটা ছয় মাঠের বাইরে পড়ছিল আর প্রত্যাশা বাড়ছিল বাংলা ড্রেসিংরুমে। ইনিংসে একটিও চার মারেননি তিনি, শুধুই ছয়। অবলীলায় আটটা ছয় মারলেও হওয়া হল না দ্রুততম। তবে তাঁর পঞ্চাশ রান হওয়ার সঙ্গে সঙ্গেই ইনিংস ডিক্লেয়ার করে দেয় বাংলা। 


এই ইনিংসে আরো একটি কীর্তি গড়েন বাংলার ব্যাটসম্যানরা। শেষ দুইজন বাদে প্রত্যেকেই ব্যাট করতে নামেন এবং প্রত্যেকেই অর্ধশতরানের গণ্ডি পেরোন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)