জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেমন ভাবা হয়েছিল, ঠিক তেমনই ঘটল! বৃষ্টির পূর্বাভাস ছিলই, বারবার সেই বৃষ্টিই ধুয়ে দিল ভারত-নিউ জিল্যান্ড, বেঙ্গালুরু টেস্টের প্রথম দিনের খেলা (India vs New Zealand, 1st Test at Bengaluru)। বুধবার একটি বলও গড়াল না চিন্নাস্বামী স্টেডিয়ামে। প্রথম সেশনের পর দ্বিতীয় সেশনের খেলাও পরিত্যক্ত হয়ে যায়। সব দিক দেখেই ম্য়াচ আধিকারিকরা প্রথম দিনের খেলা বাতিলের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। আগামিকাল অর্থাত্‍ বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে খেলা শুরু হবে। টস হবে ৮টা ৪৫ মিনিটে। কিন্তু কর্ণাটকে জারি হয়েছে কমলা সতর্কতা। বৃ্ষ্টির পূর্বাভাস রয়েছে। এবার দেখার বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনও না পরিত্যক্ত হয়ে যায়!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার অগ্নিপরীক্ষায় শামিহীন ভারত! অধিনায়কের বোমায় কাঁপল আগামীর রূপরেখা...



বাংলাদেশকে ২ ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করেছে ভারত। আত্মবিশ্বাসী রোহিত শর্মারা এবার ঘরের মাঠে আমন্ত্রণ জানিয়েছে  টম ল্যাথামের নিউ জিল্যান্ডকে। তিন ম্য়াচের টেস্ট সিরিজ হবে। বেঙ্গালুরুর পর দ্বিতীয় টেস্ট ২৪ অক্টোবর পুণেতে। সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট মুম্বইয়ে। এম চিন্নাস্বামী বিরাট কোহলির হোমগ্রাউন্ডই। আইপিএলে রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলার সুবাদে তিনি এখানকার আদরের 'চিকু'! কোহলি এদিন ইন্ডোর ট্রেনিং সেশনে যোগ দেওয়ার সময়ে বাউন্ডারি লাইন ধরেই হাঁটছিলেন যশস্বী জয়সওয়ালের সঙ্গে। বিরাটকে দেখেই গ্য়ালারি থেকে প্রবল আওয়াজ তোলেন ফ্য়ানরা।


আরও পড়ুন: সম্পত্তিতে কোহলিকে মাত জাদেজার! 'রাজকীয়' কারণেই প্রাক্তন এখন দেশের ধনীতম ক্রিকেটার


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)