নিজস্ব প্রতিবেদন: ফেডারেশনের আসন্ন ক্লাব ফুটসল চ্যাম্পিয়নশিপে দেখা যেতে পারে গোলকিপার বাইচুং ভুটিয়াকে! লকডাউনের মধ্যে তার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন পাহাড়ি বিছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সকালে গোলকিপিং অনুশীলন করার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক। ভিডিয়োর তলায় তিনি লিখেন, নতুন মরশুমে নতুন পজিশনে খেলার জন্য তিনি তৈরি। বাইচুং এর গোলকিপিং এর ভিডিয়ো পোস্ট হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। আসতে থাকে একের পর এক কমেন্ট।



যেমন জাতীয় দলের গোলরক্ষক গুরপ্রীত সিং, এটিকের গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে উদ্দেশ্য করে লেখেন তাদের জায়গা হারাতে হতে পারে। একইসঙ্গে জল্পনা চলতে থাকে ৪৩ বছর বয়সে হঠাৎ করে কেন গোলকিপিং অনুশীলন শুরু করলেন বাইচুং? খোঁজ নিয়ে জানা গেল লকডাউনের আগেই গুয়াহাটিতে একটা টুর্ণামেন্টে সিকিমের দলের হয়ে গোলকিপার হিসেবে খেলেছিলেন ভারতীয় ফুটবলের অন্যতম সেরা স্ট্রাইকার বাইচুং ভুটিয়া।


সেপ্টেম্বর মাসে ক্লাব ফুটসল চ্যাম্পিয়নশিপ দিয়ে মরশুম শুরু করার পরিকল্পনা রয়েছে ফেডারেশনের। সেই টুর্ণামেন্টে খেলার ইচ্ছা রয়েছে বাইচুং ভুটিয়ার। জি ২৪ ঘন্টা ডিজিটালকে পাহাড়ি বিছে জানান, "তার দল ইউনাইটেড সিকিম কিংবা ইস্টবেঙ্গলের হয়ে খেলতে চান তিনি। এমনকি ৪৩ বছর বয়সে ভারতীয় ফুটবলের এই স্ট্রাইকারকে গোলকিপিং করতে দেখলেও অবাক হওয়ার থাকবে না।"



আরও পড়ুন - স্পেনে বসেই আমফান বিপর্যস্ত বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আই লিগ জয়ী স্প্যানিশ কোচ