নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কা ক্রিকেট সম্প্রতি সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। শ্রীলঙ্কা বোর্ডের সঙ্গে সিনিয়র ক্রিকেটারদের চুক্তি নিয়ে একদিকে বিবাদ অব্যাহত। অন্যদিকে শ্রীলঙ্কার ধারাবাহিক হতশ্রী পারফরম্যান্স। ইংল্যান্ডের মাটিতে গিয়ে ওয়ানডে ও টি-২০ সিরিজে কার্যত হোয়াইটওয়াশ হয়েছে কুশল পেরেরা অ্যান্ড কোং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগামী ১৩ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। আর সব ঠিক থাকলে শিখর ধাওয়ানদের বিরুদ্ধে শ্রীলঙ্কা ফের এক নতুন অধিনায়ককে নিয়ে আসতে চলেছে। দাসুন শানাকার  (Dasun Shanaka) কাঁধে দ্বীপরাষ্ট্রের অধিনায়কত্ব সঁপে দিতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। পরিসংখ্যান বলছে ২০১৭ থেকে এই নিয়ে দশমবার অধিনায়ক বদল করতে চলেছে শ্রীলঙ্কা।



আরও পড়ুন: এখনই জাতীয় দলের কোচ হিসেবে নয়, Dravid কে তরুণদের মেন্টর হিসেবেই চাইছেন Jaffer


উপল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, চামারা কাপুগেদেরা, লাসিথ মালিঙ্গা, থিসারা পেরেরা, দীনেশ চণ্ডিমল, দিমুথ করুণারত্নে, লাহিরু থিরুমানে ও কুশল পেরেরার পর এবার দাসুন শানাকা। শ্রীলঙ্কার ঘন ঘন অধিনায়ক পরিবর্তন দেখেন ওয়াসিম জাফর ভয়ঙ্কর ট্রোল করলেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও রঞ্জি কিংবদন্তি লিখলেন, "শ্রীলঙ্কা যতবার ক্যাপ্টেন বদলায়, ছেলেরা ততবার ডিপিও বদলায় না" 



আগামী ১৩ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। প্রতিটি ম্যাচই হবে একই ভেন্যুতে।