নিজস্ব প্রতিনিধি : বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে ব্রাজিল রাইট ব্যাকহীন। আগামী ম্যাচগুলোতে রাইট ব্যাকে ভরসাযোগ্য দানিলোকে আর পাবেন না কোচ তিতে। ফলে আজ বেলজিয়ামের বিরুদ্ধে ম্যাচ থেকেই তিতে হয়তো অন্য পরিকল্পনা সাজাতে শুরু করবেন। ইতিমধ্যে দানিলোর বদলে ফাগনারকে ভেবে ফেলেছেন ব্রাজিল কোচ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  নিখোঁজ বাচ্চাদের বিশ্বকাপ ফাইনালে অতিথি হওয়ার আমন্ত্রণ দিলেন ফিফা সচিব


ব্রাজিলের ফুটবল সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, বেলজিয়ামের বিরুদ্ধে ম্যাচের আগে ট্রেনিংয়ে বাঁ-পায়ের লিগামেন্টে চোট পেয়েছেন তিনি। চোটের যা অবস্থা তাতে দানিলোর সেরে উঠতে সময় লাগবে। আর ততদিনে বিশ্বকাপ শেষ হয়ে যাবে। ফলে রাশিয়ায় দানিলোর খেলার আর কোনও সম্ভাবনা রইল না। 


আরও পড়ুন-  মার্সেলো ফিট, আজ ব্রাজিলের সম্ভাব্য একাদশ দেখে নিন


সুইজারল্যান্ডের বিরুদ্ধে ব্রাজিলের প্রথম ম্যাচে খেলেছিলেন দানিলো। তার পর কোস্টা রিকা ও সার্বিয়ার বিরুদ্ধে চোটের জন্য খেলতে পারেননি। মেক্সিকোর বিরুদ্ধে ম্যাচের আগে অবশ্য চোট সারিয়ে উঠেছিলেন দানিলো। তবে কোচ তিতে তাঁর বদলে ফাগনারকে খেলান। এদিকে, চোট সারিয়ে উঠেছেন লেফট ব্যাক মার্সেলো। বেলজিয়ামের বিরুদ্ধে তাঁকে হয়তো শুরু থেকেই খেলাবেন তিতে। সার্বিয়ার বিরুদ্ধে দশ মিনিট খেলেই মাঠ ছাড়তে হয়েছিল মার্সেলোকে। ডগলাস কোস্তাও এখন পুরোপুরি ফিট। তিনিও সার্বিয়া ও মেক্সিকোর বিরুদ্ধে খেলতে পারেননি।