নিজস্ব প্রতিবেদন- ছোট ভাই দাদাকে সতর্ক করেছিল। কিন্তু সেই সময় দাদার পক্ষেও বোঝা সম্ভব হয়নি যে পরিস্থিতি আসলে ঠিক কতটা গুরুতর! পাশের লোক করোনা আক্রান্ত থাকলেও প্রথমে বোঝা যাচ্ছে না। এমনই এক ভাইরাসের কবলে বিশ্ব। পরে যখন জানা যাচ্ছে ততক্ষণে দেরি হয়ে যাচ্ছে। কখন যে কে এই ভাইরাসে সংক্রমিত হয়ে যাবে বলা মুশকিল। এই যেমন চেন্নাইয়ের পেসার দীপক চাহার। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। তাঁর সঙ্গে চেন্নাইয়ের আরও একজন ক্রিকেটার করোনায় আক্রান্ত বলে খবর পাওয়া যাচ্ছে। তবে বিসিসিআই কারও নাম ঘোষণা করেনি। বোর্ড-এর তরফে জানানো হয়েছে, মোট ১৩ জন ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাঁদের মধ্যে দুজন ক্রিকেটার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীপক চাহারকে তাঁর ভাই রাহুল চাহার কিন্তু সতর্ক করেছিল। ১৪ অগাস্ট সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দীপক। সেই ছবিতে কারও মুখেই মাস্ক দেকা যাচ্ছিল না। দীপক চাহারের সঙ্গে সেই ছবিতে সুরেশ রায়নাও ছিলেন। এমনকী সেই ছবিতে কোনওরকম সোশ্যাল ডিসটেন্স মানার বালাই ছিল না। তখনই রাহুল চাহার বলেছিলেন, ''ভাই মাস্ক পরিসনি কেন! আর সোশ্যাল ডিসটেন্স!'' রাহুলকে দীপক জবাবে লিখেছিলেন, ''ভাই, এখানে সবার দুবার করে করোনা টেস্ট হয়েছ। সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। আর পরিবারের সঙ্গে থাকলে আমরা কি মাস্ক পরি!''


আরও পড়ুন- পাঠানকোটে পিসির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, পিসেমশাই খুন! জেরবার সুরেশ রায়না



সেই দীপক চাহার করোনা টেস্টে পজিটিভ হয়েছেন। অনেকেই এবার বলছেন, ভাই রাহুলের কথা শোনেননি বলে খেসারত দিতে হল তাঁকে। নিয়ম মতো দুবাইতে আইপিএল খেলতে যাওয়া ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের পাঁচবার করোনা পরীক্ষা হওয়ার কথা। প্রথম দুবারে করোনা টেস্ট নেগেটিভ হলেও পরের বারে দীপকের রেজাল্ট পজিটিভ এসেছে। আর একসঙ্গে ১৩ জন করোনায় আক্রান্ত হওয়ায় চেন্নাই এখন মহাসমস্যায় পড়েছে। ইতিমধ্যে সুরেশ রায়না দেশে ফিরেছেন। টুর্নামেন্ট শুরুর আগেই মহা বিপদ চেন্নাই শিবিরে। তা ছাড়া এতজন একসঙ্গে করোনা আক্রান্ত হওয়ায় আইপিএলের আয়োজন নিয়ে প্রশ্ন উঠেছে।