নিজস্ব প্রতিবেদন: এশিয়ান ইউনিভার্সিটি ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে বর্ধমান বিশ্ববিদ্যালয় ফুটবল দল। আগামী ২৮ তারিখ ১৫ জন খেলোয়াড় ও ৪ জন সাপোর্ট স্টাফ নিয়ে  রওনা দিচ্ছে এই দল। প্রতিযোগিতায় ভালো ফল করার জন্য বিশ্ববিদ্যালয়ের মোহনবাগান মাঠে চলছে চূড়ান্ত প্রস্তুতি। ভালো ফলের ব্যাপারে আশাবাদী ফুটবলার থেকে শুরু করে আধিকারিক সকলেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ধোনির প্যাড সেলাই করে মুজুরি পেয়েছেন ৫০০ টাকা!


এশিয়ার ১৬টি দেশের একটি করে বিশ্ববিদ্যালয় দল নিয়ে চিনের জিনজিয়ং শহরে  আগামী নভেম্বরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে এশিয়ান ইউনিভার্সিটি ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৮। ভারত থেকে একমাত্র বর্ধমান বিশ্ববিদ্যালের ফুটবল দল অংশ নিচ্ছে। এই প্রতিযোগিতার জন্য ট্রায়ালের মাধ্যমে ১৫ জন খেলোয়াড় নির্বাচিত হয়েছে। তাদের নিয়ে পুজোর আগে ৭ দিনের আবাসিক শিবির হয়েছে মোহনবাগান মাঠে। পুজোর পর ২১ তারিখ থেকে ফের শুরু হয়েছে শিবির। দুবেলা করে চলছে প্র্যাকটিস। বিশ্ববিদ্যালয়য়ের অপর একটি দল ইস্ট জোন খেলতে যাচ্ছে। সেই দলের সঙ্গে চলছে প্র্যাকটিস ম্যাচ।


আরও পড়ুন- ১৯ বছরের ক্রিকেট জীবনের ইতি! গলে-তে শেষ টেস্ট খেলবেন রঙ্গনা হেরাথ


বর্ধমান বিশ্ববিদ্যালয়য়ের স্পোর্টস অফিসার সুরজিৎ নন্দী জানান,  একঝাক ভালো খেলোয়াড় এবার চিনদলে থাকছে। তারা যদি আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে পারে, তাহলে বিশ্ববিদ্যালয় ভালো রেজাল্ট করে ফিরবে।