নিজস্ব প্রতিবেদন: ফ্যানদের জন্য দারুণ খবর। দীর্ঘ তিন বছর পর ফের অভিনয়ে ফিরলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বলিউডের প্রথমসারির অভিনেত্রী কামব্যাকের জন্য বেছে নিয়েছেন ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) বায়োপিক 'চাকদহ এক্সপ্রেস' (Chakda Xpress)। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। বৃহস্পতিবার অনুষ্কা নিজেই ছবির টিজার শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুষ্কা ইনস্টাগ্রাম স্টোরিতেও এই টিজার দিয়ে ভারতের প্রাক্তন ক্যাপ্টেন ও মহিলা ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা ফাস্ট বোলারের ভূয়সী প্রশংসা করলেন। অনুষ্কা টুইটারে লিখলেন, "এই ছবি সত্যিই বিশেষ। একটা অসাধারণ আত্মত্যাগের গল্প বলা হয়েছে এখানে। চাকদহ এক্সপ্রেস প্রাক্তন ভারত অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন থেকে অনুপ্রাণিত। গোটা বিশ্বের মহিলা ক্রিকেটের জন্য এই ছবি চোখ খুলে দেবে।"


আরও পড়ুন: SAvsIND: কোন বিশেষ কারণে জয়ের আশায় Team India? জানিয়ে দিলেন Cheteshwar Pujara



অনুষ্কা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, "ঝুলন গোস্বামীর কঠিন লড়াই পর্দায় ফুটিয়ে তুলতে পারা আমার কাছে অত্যন্ত সম্মানের। প্রত্যেক ভারতীয় এই ছবি অবশ্যই দেখুক। ঝুলন এবং মেয়েরা নীল জার্সিতে যা করেছে এবং যা করবে দেশের জন্য সেটা জানতে পারবে। ধন্যবাদ।"ঝুলন গোস্বামী টুইটারে লেখেন, "ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছি। শুধু এই একটা বিষয়ই মাথার মধ্যে কাজ করে। তুমি দেশের জন্য খেলছ, নিজের জন্য নয়। ১১টি মেয়ে টিম ইন্ডিয়ার হয়ে খেলে ইতিহাসে নিজেদের নাম লেখে। কিছু যায় আসে না, যখন কেউ বলে মেয়েরা ক্রিকেট খেলতে পারে না।"


২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অনুষ্কার শেষ ছবি ‘জিরো’। আনন্দ এল রাইয়ের ছবিতে কাজ করার পর বিরতি নিয়েছিলেন অনুষ্কা। ফের একবার তিনি নেমে পড়লেন মাঠে।  পরিচালক প্রসিত রায়ের এই প্রোজেক্টে শীঘ্রই মুক্তি পাবে বলেই জানা গিয়েছে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App