জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চেলসি (Chelsea) ম্য়ানেজার থমাস টাচেল (Thomas Tuchel) জীবনে ফের বসন্ত। ১৩ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে টাচেল জড়িয়েছেন নতুন সম্পর্কে। ব্রাজিলিয়ান গার্লফ্রেন্ড নাতালি ম্যাক্সের (Natalie Max) সঙ্গে ডেট করছেন তিনি। টাচেল-নাতালি রয়েছেন ইতালিয়ান দ্বীপ সারদিনিয়ায়। কোন্তেদের সঙ্গে নতুন মরশুম শুরুর আগে টাচেল নিয়েছেন ছোট্ট ব্রেক। মার্কিন মুলুকে চেলসির প্রাক মরশুম সফরের মাঝেই এই অবসর নিয়েছেন টাচেল। নির্জন দ্বীপে একান্তে নতুন বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন চেলসির ম্যানেজার। একে-অপরের সঙ্গ যে, দারুণ উপভোগ করছেন, তা বোঝা গিয়েছে তাঁদের ভাইরাল হওয়া ছবি দেখেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WATCH: দ্রাবিড়ের গুরুগম্ভীর ভাষণ শেষ হতে না হতেই ধাওয়ানের সেলিব্রশেন শুরু!



টাচেল ও নাতালি এক সঙ্গে সাঁতার কেটেছেন সমুদ্রে, রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করেছেন, বোটের মধ্যেও ভালবাসার উষ্ণতায় একে অপরকে সেঁকেছেন। তাঁরা যে ভিলাতে রাত কাটাচ্ছেন তাঁর জন্য গুনতে হচ্ছে ২০ হাজার পাউন্ডও। নাতালি পেশায় ব্যবসায়ী। টাচেলের সঙ্গে নাতালির বয়সের ফারাক ১৩। টাচেলের এখন ৪৮, নাতালির ৩৫। দু'জনেরই দু'টি করে কন্যা রয়েছে। গত সপ্তাহে লন্ডন হাই কোর্টে থমাস টাচেল ও তাঁর সাংবাদিক স্ত্রী সিসি টাচেলের সঙ্গে বিবাহবিচ্ছেদে সিলমোহর দিয়েছে। পুরনো জীবন শেষ করেই নতুন জীবনকে আলিঙ্গন করেছেন তিনি। ২০২১ সালে টাচেল চেলসিতে আসেন প্যারিস সাঁ জাঁ থেকে। এসেই ক্লাবকে জেতান চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপ জেতান। এফএ কাপ ও ইএফএল কাপে দলকে রানার্স করেন তিনি। কোন্তে ও জর্জিনহো চেলসির সঙ্গে চুক্তির শেষ বছরে রয়েছেন। ফ্রি ট্রান্সফারের সুবিধায় এবার দল ছেড়ে চলে গিয়েছেন দুই ডিফেন্ডার অ্যান্টোনিও রুডিগার ও আন্দ্রেস ক্রিস্টেনসেন। কোন্তে ও জর্জিনহোর বেলায় এমন হবে না বলেই আশাবাদী টাচেল।


 


আরও পড়ুন: Sebastian Vettel: গাড়ি থামাচ্ছেন গতির রাজা ভেটেল! চারবারের বিশ্বচ্যাম্পিয়ন নিচ্ছেন অবসর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)