নিজস্ব প্রতিবেদন : কত কিছুই না শোনা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে! বিশ্বকাপের পর থেকে তিনি আর জাতীয় দলের জার্সিতে খেলেননি। ফলে চারপাশে তাঁর অবসর নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। যদিও ধোনির ঘনিষ্ঠ মহলের অনেকে বলছেন, টি-২০ বিশ্বকাপের আগে ধোনির অবসরের কোনও সম্ভাবনাই নেই। কিন্তু তাতে অবসর নিয়ে আলোচনা কমছে না। এরই মধ্যে আরেক জল্পনা চলছে। ধোনিকে নাকি এবার আইপিএলে চেন্নাই দলে দেখা যাবে না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৩ মার্চ ২০২০ থেকে শুরু হচ্ছে আইপিএল। ১৯ ডিসেম্বর কলকাতায় বসবে আইপিএল নিলামের আসর। তার আগে চেন্নাইয়ের এক সমর্থক টুইট করে লিখেছিলেন, বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে ধোনিকে এবার ছেড়ে দিতে পারে চেন্নাই। তার পর থেকেই জোরালো হয়েছে গুঞ্জন। আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবরের সত্যতা জানতে চেয়ে টুইট করতে শুরু করেন ধোনি ভক্তরা। জল্পনা বাড়তে থাকায় শেষমেশ আসরে নামে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। মজা করে তারা টুইট করে লেখে- ''হ্যাঁ! একদম ঠিক। আমরা ছেড়ে দিচ্ছি। তবে ধোনিকে নয়। যে এমন খবর ছড়িয়েছে এবার তাঁকেই গুজবাই করার সময় এসেছে।''


আরও পড়ুন-  শরীরের হাড় ভেঙে যায় নিজে থেকেই! অসুস্থ ভক্তকে দেখে আবেগপ্রবণ কোহলি



বেটিং কাণ্ডে নাম জড়ানোর পর দুবছর নির্বাসনের শাস্তি ভোগ করেছে চেন্নাই। দুবছর পর ফিরে এসে ফের ধোনির নেতৃত্বেই ট্রফি জিতেছে চেন্নাই। তিনবার আইপিএল ট্রফি জয়ী চেন্নাই দলের নায়ক ধোনিই। ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ সেমিফাইনাল খেলার পর থেকে বিশ্রামে রয়েছেন ধোনি। ইতিমধ্যে ভারতীয় সেনার ডিউটি পালন করেছেন। কিন্তু ক্রিকেটে কবে ফিরবেন তা জানা যাচ্ছে না।