নিজস্ব প্রতিবেদন: স্টার্ক, হ্যাজেলউড, কামিন্সরা সিডনিতে যা করে দেখাতে পারেননি সেটাই লখনউ-তে করে দেখালেন শিবম। মাত্র ৪৯ মিনিটেই ধ্যানমগ্ন পূজারাকে প্যাভিলিয়নে ফেরাল ২০ বছরের ছেলেটা। রনজি ম্যাচে উত্তরপ্রদেশের বিরুদ্ধে এক ঘণ্টাও ব্যাট করতে পারলেন না মিস্টার ডিপেন্ডেবল। খেললেন মাত্র ২৮ বল। আর তাঁর ব্যাট থেকে এল স্রেফ ১১ রান। যার ফলে ম্যাচ জেতা তো দূর, একেবারে খাদের কিনারে চলে গেল সৌরাষ্ট্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- সচিনের একশো সেঞ্চুরি টপকে যেতে পারেন 'ফিট' বিরাট বললেন আজহার


উত্তরপ্রদেশের ৩৮৫ রানের জবাবে ব্যাট করতে নেমে বুধবারই হাফ ডজনের উপরে উইকেট খুইয়েছে তারা।  শিবম মাভি (৩/৩৯), অঙ্কিত রাজপুত (২/৫৮), যশ দয়ালের (২/৩৫) বোলিংয়ের সামনে এখনও পর্যন্ত ১৭০ রানই তুলতে পেরেছে সৌরাষ্ট্র।



(পূজারার উইকেট তুলে নেওয়ার পর ইউপি ক্রিকেটারদের উল্লাস)


আরও পড়ুন- “মানুষ বলেই ভুল করেছে”, হার্দিক-রাহুলের পাশেই ‘দাদা’


প্রসঙ্গত, অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পর এই প্রথম ঘরোয়া পরিবেশে ব্যাট করতে নেমেছিলেন চেতশ্বর পূাজরা।  মনে করা হচ্ছিল এই রনজি ম্যাচ কার্যত চেতেশ্বর পূজারার ব্যাটিংয়ের বিরুদ্ধে  উত্তর প্রদেশের বোলিংয়ের পরীক্ষা হতে চলেছে। সেটাই হল। একদিকে অঙ্কিত রাজপুতের আউট সুইং। অন্যদিকে পূজারার শরীর বরাবর শিবমের বল ভিতরে নিয়ে আসা। পরীক্ষা চলল পাক্কা ৪৯ মিনিট। শেষে ধ্যান ভঙ্গ হল পূজারার। মিস্টার ডিপেন্ডেবলের গুরুত্বপূর্ণ উইকেটটা তুলে নিল শিবম মাভি।