নিজস্ব প্রতিবেদন: ভেবেছিলেন ঘরের মাঠে শেষ বার দেশের হয়ে খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন। ভেবেছিলেন তাঁকে সম্মানের ফেয়ারওয়েল জানাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (West Indies)। তবে তেমনটা কিন্তু হল না। আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের সিরিজের দল থেকে বাদ গেলেন ক্রিস গেইল (Chris Gayle)। এমনকি আন্দ্রে রাসেলকে ছেঁটে ফেলা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে গেইলকে ছেঁটে ফেলা হলেও চোট সারিয়ে দলে ফিরলেন অধিনায়ক কায়রন পোলার্ড (Kieron Pollard)। কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছিল যে ঘরের মাঠে কামব্যাক করতে পারেন এই বিস্ফোরক ব্যাটার। তবে শেষ পর্যন্ত তাঁকে ছেঁটে ফেলল ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। যদিও এই বিষয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রধান রিকি স্কেরিট বলেছেন, "ভক্তদের উপস্থিতিতে গেইলকে বিদায় জানাতে চাই। ওর মতো লেজেন্ডের এই সম্মান প্রাপ্য। কিন্তু এ বার তো কোভিড আতঙ্কের জন্য ফাঁকা স্টেডিয়ামে খেলা হবে। তাই এমন পরিস্থিতিতে গেইলকে বিদায় জানানো উচিত হবে না।" 


আরও পড়ুন: New Year's Test: নতুন বছরের প্রথম দিন কোন জোড়া নজির গড়লেন Devon Conway?


আরও পড়ুন: SAvsIND: বড় ব্যবধানে জিতলেও কেন বিপদে Virat Kohli-র Team India?



ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচ ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পোলার্ডের দল। আগামী ৮ জানুয়ারি থেকে শুরু হবে এই সিরিজ। চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। অন্য দিকে ২৩ জানুয়ারী থেকে শুরু হবে ইংল্যান্ড সিরিজ। দুই দলের লড়াই চলবে ৩১ জানুয়ারী পর্যন্ত। দুই দল একে অপরের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App